দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন : বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ৮১ জন চেয়ারম্যান

আগের সংবাদ

সম্প্রীতির জমিনে শকুনের চোখ

পরের সংবাদ

জনতা ব্যাংক : ৫ কোটি ৮৭ লাখ টাকার চেক বিতরণ

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কোভিড-১৯ প্রাদুর্ভাবের মধ্যেও ঝুঁকি নিয়ে ব্যাংকিং সেবা অব্যাহত রেখে যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তাদের পরিবারের মাঝে আর্থিক ক্ষতিপূরণের চেক বিতরণ করেছে জনতা ব্যাংক লিমিটেড।
গতকাল ব্যাংকের প্রধান কার্যালয়ে করোনায় মৃত্যুবরণকারী ১২ জন কর্মকর্তা-কর্মচারীর পরিবারের কাছে মোট ৫ কোটি ৮৭ লাখ ৫০ হাজার টাকার আর্থিক ক্ষতিপূরণের চেক তুলে দেন ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ।
ব্যাংকের ওয়েলফেয়ার ডিপার্টমেন্ট আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ বলেন, নিজের জীবনের ঝুঁকি সত্ত্বেও করোনা মহামারিতে দেশের অর্থনীতির চাকাকে সচল রাখতে ও সরকার ঘোষিত প্রণোদনা প্যাকেজ বাস্তবায়নে আমাদের সব শাখা চালু রেখেছি। আমাদের ব্যাংক কর্মীরা ঘরে বসে না থেকে বীরত্বের সঙ্গে ব্যাংকিং সেবা অব্যাহত রেখেছেন। করোনা যুদ্ধে আমরা আমাদের অনেক প্রিয় সহকর্মীদের হারিয়েছি।
এ শোক মেনে নেয়া কষ্টের, বেদনাদায়ক। পরিবার ও ব্যাংক যে ক্ষতির সম্মুখীন হয়েছে তা অপূরণীয়। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত ক্ষতিপূরণের অর্থ মৃত্যুবরণকারী কর্মীদের পরিবারের মাঝে তুলে দিতে পারায় আমাদের দুঃখ কিছুটা লাঘব হবে।
ব্যাংকের এইচআরডির জিএম মো. আনোয়ার হুসাইনের সভাপতিত্বে ডিএমডি মো. আব্দুল জব্বার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এ সময় প্রধান কার্যালয়ের জি এম, ডিজিএম ও কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়