দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন : বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ৮১ জন চেয়ারম্যান

আগের সংবাদ

সম্প্রীতির জমিনে শকুনের চোখ

পরের সংবাদ

ইউপি নির্বাচন : কাপ্তাইয়ে সংঘর্ষে মেম্বার প্রার্থী নিহত, গ্রেপ্তার ৭

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধি : কাপ্তাইয়ে ইউপি নির্বাচনকে সামনে রেখে দুপক্ষের সংঘর্ষে রাঙ্গামাটি জেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সদস্য ও দুবারের নির্বাচিত মেম্বার সজিবুর রহমানকে হত্যার অভিযোগে বুধবার গভীর রাতে কাপ্তাই থানায় তার বোন দুধ নাহার বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। এরই পরিপ্রেক্ষিতে কাপ্তাই থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার অভিযান চালিয়ে সাতজনকে গ্রেপ্তার করে আনুমানিক বিকাল ৫টার দিকে কাপ্তাই থেকে রাঙ্গামাটি জেলা জজ আদালতে সোপর্দ করার সংবাদ পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন। গ্রেপ্তারকৃতরা হলো- মো. সালাউদ্দিন, মো. আলাল উদ্দিন, আরিফুল ইসলাম বাবু, মোশাররফ হোসেন, মনির হোসেন, মো. সোহেল, মো. গোলাম রসুল সবুজ।
জানা যায়, গত মঙ্গলবার রাতে কাপ্তাই ইউনিয়নের ৫নং ওয়ার্ড নতুন বাজার এলাকার কাপ্তাই-চট্টগ্রাম প্রধান সড়কসংলগ্ন মা বেকারি সামনে এ ঘটনা ঘটে।
স্থানীয়ভাবে জানা যায়, মঙ্গলবার রাতে কাপ্তাই ইউনিয়নের নতুনবাজার এলাকায় কাপ্তাই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী প্রকৌশলী আব্দুল লতিফ এবং কাপ্তাই ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক (বহিষ্কৃত) এবং বর্তমান ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মহিউদ্দীন পাটোয়ারী বাদলের সমর্থকদের মধ্যে তর্কবির্তক হয়। একপর্যায়ে উভয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে সংঘর্ষে ৫নং ওয়ার্ডের বর্তমান মেম্বার সজিবুর রহমান ( ৪৫) মারা যান। তবে সংঘর্ষের সূত্রপাত সম্পর্কে পুলিশ এবং স্থানীয়রা বিস্তারিত জানাতে পারেননি। বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এলাকা নজরদারিতে রেখেছে। নিহত সজিব কাপ্তাই নতুনবাজার এলাকার ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ছিলেন।
কাপ্তাই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল লতিফ হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করলেও ঘটনার বিস্তারিত জানাননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়