পাসপোর্ট জটিলতায় আটকে আছেন অর্ধলাখ প্রবাসী

আগের সংবাদ

পোশাক খাতে ক্রয়াদেশ বাড়ছে

পরের সংবাদ

মুজিব কর্নারে জেবিএল আইটি ফোরামের শত বই উপহার

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জনতা ব্যাংক লিমিটেডে স্থাপিত মুজিব কর্নারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধবিষয়ক ১০০ বই উপহার দিয়েছে জেবিএল আইটি ফোরাম। গত ২৫ অক্টোবর ব্যাংকের প্রধান কার্যালয়ে ‘মুজিব শতবর্ষে শত বই উপহার’ শীর্ষক অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদের হাতে ফোরামের সদস্যরা বই তুলে দেন।
ব্যাংকের ডিএমডি মো. জসিম উদ্দীন ও মো. আবদুল জব্বার, সিএফও এ কে এম শরীয়ত উল্যাহ, এফসিএ এবং বিভিন্ন ডিপার্টমেন্টের জিএম অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। জনতা ব্যাংক লিমিটেডে আইটি পেশায় নিয়োজিত কর্মকর্তাদের সংগঠন জেবিএল আইটি ফোরামের সভাপতি এলিন ববীর সভাপতিত্বে অনুষ্ঠানে ফোরামের সাধারণ সম্পাদক বায়েজীদ হাসান ভুঁঞাসহ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্য নেতারা উপস্থিত ছিলেন। এছাড়া জুম প্লাটফর্মে বিভিন্ন ডিভিশনের জিএম, ডিজিএমসহ জেবিএল আইটি ফোরামের অন্য সদস্যরা সংযুক্ত ছিলেন।
অনুষ্ঠানে ব্যাংকের এমডি এন্ড সিইও মো. আব্দুছ ছালাম আজাদ প্রধান অতিথির বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে ব্যাংকিং সেবা দেশের প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে নিয়ে যেতে হবে। তিনি ব্যাংকের আইটি বিভাগের কর্মকর্তাদের সাইবার সিকিউরিটি ও ডিআরএস অপারেশনসহ অন্যান্য কাজের প্রশংসা করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়