টি-টোয়েন্টি বিশ্বকাপের সফল পাঁচ অধিনায়ক : তাইফ রহমান রাফি

আগের সংবাদ

সড়কে নেই ‘ডিজিটাল’ ছোঁয়া

পরের সংবাদ

পতœীতলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : পতœীতলা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার নজিপুর কলেজ মাঠে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। এসময় বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে খাদ্যমন্ত্রী বলেন, যারা নির্বাচনে অংশ নেয় না তারাই গণতন্ত্রের প্রকৃত হত্যাকারী। এই হত্যার দায়ে তাদের গণআদালতে বিচার হওয়া উচিত। বর্তমান সরকারের উন্নয়ন সহ্য করতে না পেরে সুনাম ক্ষুণ্ন করতেই সাম্প্রদায়িকতার দুর্গন্ধ ছড়াচ্ছে বিএনপি। কুরআন অবমাননা কিংবা মন্দিরে হামলা তারই একটি অংশ বলেও মন্তব্য করেন মন্ত্রী।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল খালেকের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, সংসদ সদস্য শহিদুজ্জামান সরকার, সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে আবদুল খালেককে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আব্দুল গাফফারকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়