টি-টোয়েন্টি বিশ্বকাপের সফল পাঁচ অধিনায়ক : তাইফ রহমান রাফি

আগের সংবাদ

সড়কে নেই ‘ডিজিটাল’ ছোঁয়া

পরের সংবাদ

ঝিনাইদহে আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিনাইদহ প্রতিনিধি : জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা গতকাল শনিবার ঝিনাইদহ শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, কেন্দ্রীয় নেতা মো. আমিরুল আলম মিলন এমপি, পারভিন জামান কল্পনা, সাংসদ ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুল আজম খাঁন চঞ্চল, সাংসদ আনোয়ারুল আজীম আনার, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র সাইদুল করিম মিন্টু।
এর আগে বাহাউদ্দিন নাসিম সাংবাদিকদের বলেন, এবারের শারদীয় দুর্গাপূজা উৎসবে করোনা সংকটের পরও মানুষের সম্পৃক্ততা কম ছিল না। মানুষের মধ্যে উৎসাহ-উদ্দীপনা ছিল। সেই জায়গায় নীল নকশা ও ষড়যন্ত্র করে ধর্মীয় ব্যবসায়ী ও সা¤প্রদায়িক গোষ্ঠীকে ব্যবহার করে বিএনপি-জামায়াতের মতো রাজনৈতিক দল সা¤প্রদায়িক শক্তির ওপর ভর করে ফায়দা লুটতে চায়। তাদের দিয়েই নীল নকশা করে এই ষড়যন্ত্রটি করা হয়েছে। বাংলাদেশের হিন্দু-মুসলামানদের মধ্যে সা¤প্রদায়িক স¤প্রীতি নষ্ট করে দিয়ে একটি অচলাবস্থা ও অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চেয়েছিল। কিন্তু অতীতের ন্যায় আওয়ামী লীগের নেতাকর্মীরা এসব রুখে দেয়ার জন্য সব সময় সাহসী ভূমিকা পালন করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়