ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে আরেক মামলা

আগের সংবাদ

রুট পারমিটের তোয়াক্কা নেই রাজধানীর গণপরিবহনের

পরের সংবাদ

রাজধানীতে শিশু বলাৎকারের মামলায় এক কিশোর গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কামরাঙ্গীরচরের লোহার ব্রিজ এলাকায় সাত বছরের শিশুকে বলাৎকারের অভিযোগে এক কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে শিশুটির বাবা বাদী হয়ে মামলা করলে তাকে গ্রেপ্তার করে পুলিশ।
কামরাঙ্গীরচর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোস্তফা আনোয়ার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। শিশুটিকে গতকাল চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে বলে জানান তিনি। এ বিষয়ে শিশুটির বাবা জানান, গত সোমবার রাতে তিনি বাসার বাইরে ছিলেন। তখন পাশের ফ্ল্যাটের ভাড়াটিয়ার ছেলে শিশুটিকে টিভি দেখার জন্য ডেকে নিয়ে যায় তাদের বাসায়। বাসা ফাঁকা থাকায় ওই কিশোর শিশুটিকে বলাৎকার করে। এ সময় শিশুটির চিৎকার শুনে পরিবারের অন্যরা সেখানে গিয়ে ঘটনাটি দেখতে পান।
কামরাঙ্গীরচর থানার পরিদর্শক মোস্তফা আনোয়ার জানান, গতকাল সকালে শিশুটির পরিবার বাদী হয়ে একটি মামলা করেছে। এরপর ১৬ বছর বয়সি অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।
আর শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেক হাসপাতালে নেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়