ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে আরেক মামলা

আগের সংবাদ

রুট পারমিটের তোয়াক্কা নেই রাজধানীর গণপরিবহনের

পরের সংবাদ

মাদক মামলা : রাজের বিরুদ্ধে চার্জশিটের শুনানি ২৫ অক্টোবর

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরিচালক ও প্রযোজক নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজ আলীর বিরুদ্ধে সম্প্রতি আদালতে দাখিল করা চার্জশিটের ওপর শুনানি হবে আগামী ২৫ অক্টোবর। গতকাল মঙ্গলবার আদালতে বনানী থানার সাধারণ নিবন্ধন শাখা সূত্রে বিষয়টি জানা গেছে।
জানা যায়, সম্প্রতি ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গিয়াস উদ্দিন। চার্জশিটের বিষয়ে শুনানির জন্য আগামী ২৫ অক্টোবর দিন ধার্য রয়েছে।
চার্জশিটে মাদক ব্যবসার জন্য রাজ তার দুটি জিপ গাড়ি ব্যবহার করতেন বলে উল্লেখ করা হয়েছে। আরো বলা হয়, রাজ সরকারি বাংলা কলেজ থেকে ১৯৯৩ সালে স্নাতক (বিএ) পাস করেন। এরপর তিনি প্রথমে স্টক লটের ব্যবসা এবং পরে ওয়াসার ঠিকাদার হিসেবে কাজ করেন। এরপর ২০১৪ সাল থেকে নাটক, সিনেমা ও বিজ্ঞাপনে বিনিয়োগসহ ‘রাজ মাল্টিমিডিয়া’ নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান গড়ে তোলেন। এ সময় তিনি বিভিন্ন ক্লাবে গিয়ে মাদক সেবন ও কেনাবেচা করতেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অপরাধ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। এছাড়া এ কাজে সবুজ তাকে সহযোগিতা করতেন বলে চার্জশিটে উল্লেখ করা হয়।
উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকালে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তিনজনকে আটক করার পর ওই দিন রাতে বনানীর ৭ নম্বর রোডে পরীমনির বন্ধু রাজের বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে মদ উদ্ধারের সময় রাজ ও সহযোগী সবুজকে আটক করা হয়। পরে বনানী থানার মাদক মামলায় তাদের দুজনকে আদালতে হাজির করে চার দিনের রিমান্ডে নেয়া হয়। পরে তাদের কারাগারে পাঠানো হয়। তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে আরেকটি মামলাও রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়