ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে আরেক মামলা

আগের সংবাদ

রুট পারমিটের তোয়াক্কা নেই রাজধানীর গণপরিবহনের

পরের সংবাদ

ছাত্রদলের দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার কারাগারে

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ২০১৭ সালে রাজধানীর পল্টন থানা এলাকায় গাড়ি ভাঙচুরসহ নাশকতার মামলায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার আদালতে আব্দুস সাত্তার আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের জন্য আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মঈনুল ইসলামের আদালত আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
নাশকতা মামলার অন্য আসামিরা হলেন- ছাত্রদলের তৎকালীন সিনিয়র সহসভাপতি মামুনুর রশিদ মামুন, সহসভাপতি সাদিউল কবির নিরব ও এজমল হোসেন পাইলট, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও ইকবাল।
এর আগে ২০১৭ সালে রাজধানীর পল্টন থানায় নাশকতার অভিযোগে মামলাটি দায়ের করে পুলিশ। পরে পুলিশ মামলাটি তদন্ত করে চার্জশিট দাখিল করে। চার্জশিটভুক্ত আসামি হওয়ায় আদালত আব্দুস সাত্তার পাটোয়ারীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়