ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে আরেক মামলা

আগের সংবাদ

রুট পারমিটের তোয়াক্কা নেই রাজধানীর গণপরিবহনের

পরের সংবাদ

আস্থা লাইফ ইন্স্যুরেন্সের বাড্ডা শাখা উদ্বোধন

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন ও ‘শেখ রাসেল দিবস ২০২১’ উদযাপন উপলক্ষে গত সোমবার আস্থা লাইফ ইন্স্যুরেন্স কর্তৃক বৃক্ষ রোপণ, এতিম শিশুদের নিয়ে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এছাড়া একই দিন বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের চতুর্থ শাখা ঢাকাস্থ রহিমা টাওয়ার বাড্ডায় আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। আইএসপিআর।
অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর অ্যাডজুন্টেট জেনারেল (এজি) ও আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালক পর্ষদের ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল সাকিল আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট এবং আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠান আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ২০২০ সালের ২৩ জুন তাদের কার্যক্রম শুরু করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়