এ মাসের ১৫ দিনে ডেঙ্গু রোগী ছাড়ালো ৩ হাজার

আগের সংবাদ

ভস্মীভূত হিন্দুপল্লীজুড়ে আতঙ্ক : মূল হোতাসহ ৪৬ জন গ্রেপ্তার, থানায় দুই মামলার প্রস্তুতি, প্রতিবাদে রংপুরে বিক্ষোভ > সাম্প্রদায়িক হামলা

পরের সংবাদ

বালিয়াকান্দিতে সামান্য বৃষ্টিতে কার্যালয় ডুবে জনদুর্ভোগ

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি : সামান্য বৃষ্টিতেই রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তার কার্যালয়ে পানিতে চরম দুর্ভোগের শিকার হতে হয়। শুধু তাই নয়, পলেস্তরা খসে খসে পড়ছে। যে কোনো সময় ঘটতে পারে দুর্ঘটনা।
উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, বালিয়াকান্দি উপজেলা পুরনো কোর্ট ভবনের কক্ষে চলে উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তার কার্যালয়ের কাজ। প্রতি বছরই চুনকাম ও সংস্কার করা হয়। তবে দুর্ভোগ শেষ হয় না। সামান্য বৃষ্টি হলেই দেয়াল ও ছাদ চুঁইয়ে পানি রুমের ভেতর প্রবেশ করে। এ সময় পানি জমে অফিস করাই দুষ্কর হয়ে পড়ে। আবার ছাদের পলেস্তারা খসে পড়ে। এতে করে যে কোনো সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। মহিলাবিষয়ক কর্মকর্তার কার্যালয়ে অফিস সহকারী শামীমা আক্তার বিনা বলেন, ছাদের পলেস্তরা খসে অনেকটা অংশ পড়ে গেছে। আমি নিচেই বসেছিলাম। ভাগ্যক্রমে বেঁচে গেছি। আমার বসার চেয়ারের পাশেই পলেস্তারা খসে পড়ে।
উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা আফরোজা জেসমিন বলেন, সামান্য বৃষ্টি হলেই কক্ষে পানি জমে যায়। এতে করে অফিসের গুরুত্বপূর্ণ কাগজপত্র নষ্ট হচ্ছে। বৃষ্টি হলেই দুর্ভোগ পোহাতে হয়। অফিস করার মতো পরিবেশ থাকে না। ফ্যান চালাতে পারি না ছাদ থেকে পলেস্তরা খসে পড়ার ভয়ে। দ্রুত এর প্রতিকার চাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়