এ মাসের ১৫ দিনে ডেঙ্গু রোগী ছাড়ালো ৩ হাজার

আগের সংবাদ

ভস্মীভূত হিন্দুপল্লীজুড়ে আতঙ্ক : মূল হোতাসহ ৪৬ জন গ্রেপ্তার, থানায় দুই মামলার প্রস্তুতি, প্রতিবাদে রংপুরে বিক্ষোভ > সাম্প্রদায়িক হামলা

পরের সংবাদ

ডা. জাফরুল্লাহ : হিন্দু-মুসলিমদের নিরাপত্তা দিতে ব্যর্থ সরকার

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাঁদপুর প্রতিনিধি : গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, সরকার হিন্দু-মুসলমান সবার জানমালের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। তাই সরকারের উচিত পদত্যাগ করে জাতীয় সরকার প্রতিষ্ঠা করা। গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা। গতকাল রবিবার চাঁদপুরের হাজীগঞ্জে ক্ষতিগ্রস্ত মন্দির পরিদর্শনকালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এছাড়া সংঘর্ষে পুলিশের গুলিতে নিহতদের খোঁজখবর নেন ও কবর জিয়ারত করেন ডা. জাফরুল্লাহ।
ডা. জাফরুল্লাহ সাংবাদিকদের বলেন, ভারতে সরকারের যে বন্ধুরা রয়েছে, তাদের অবস্থা এখন টলমলে। তারা ভাবছে, বাংলাদেশে আওয়ামী লীগ ছাড়া এখন অন্যদের সঙ্গে যোগাযোগ করবে কিনা। সেটা হাসিনা বুঝতে পেরে দাবি করছেন, তিনি ছাড়া আর কেউ রক্ষা করতে পারবেন না। কিন্তু তিনি ব্যর্থ হয়েছেন। তিনি আরো বলেন, এ কারণে জাতীয় সরকার গঠন করে, নিরপেক্ষ ব্যক্তিদের এনে গণতন্ত্র প্রতিষ্ঠা করে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দেশকে ভালো রেখে আমরা এক সঙ্গে চলতে চাই।
ডা. জাফরুল্লাহ বলেন, যখন নরেন্দ্র মোদির আগমনকে ঘিরে এ দেশের মৌলভীরা আন্দোলন করেছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন তখন একাধিকবার দেখা করেছিলেন- বিষয়টি ভারতীয় গোয়েন্দা বাহিনী ভালো চোখে দেখেনি। স্বরাষ্ট্রমন্ত্রী দেশের সব মন্দিরের নিরাপত্তার ব্যবস্থা করার কথা বললেও তিনি ব্যর্থ হয়েছেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, ’৬৯-এ শহীদ আসাদের ছোট ভাই ডা. নুরুজ্জামান, হাবিবুর রহমান রিজু, ভাসানী অনুসারী পরিষদের সদস্য ব্যারিস্টার সাদিয়া আরমান, রাষ্ট্র সংস্কার আন্দোলনের হাসিবুদ্দিন হোসেন, ফরিদুল হক, ইমরান ইমন, দিদারুল ভূঁইয়া, তুষার, ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি গোলাম মোস্তফা, ভাসানী অনুসারী পরিষদের ইসমাইল হোসেন সম্রাট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়