তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়ন : পূর্ণ প্যানেলে জয়ী কাজিম-আয়েজ পরিষদ

আগের সংবাদ

যুদ্ধাপরাধ বিচারে স্থবিরতা ; বাকি যুদ্ধাপরাধীদের বিচার এগিয়ে নিতে সরকারের আগ্রহ নিয়ে সংশয়! ট্রাইব্যুনালেও জনবল সংকট

পরের সংবাদ

রিহ্যাবের নতুন কমিটিতে তরুণ নেতৃত্ব

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : তরুণ নেতৃত্বে গঠিত হয়েছে রিয়েল এস্টেট এন্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) নতুন কমিটি। পরিচালনা পর্ষদে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট শিল্পপতি আলমগীর শামসুল আলামিন (কাজল)। এছাড়া সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পদে ইন্তেখাবুল হামিদ নির্বাচিত হয়েছেন।
গতকাল মঙ্গলবার রিহ্যাব নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনায়েতুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। জানা গেছে, গত ২১ আগস্ট রিহ্যাব নির্বাচন ২০২১-২০২৩ এর তফসিল ঘোষণা করা হয়। এরপর বিভিন্ন পর্যায় অতিক্রম করে গতকাল চূড়ান্ত ফলাফল ঘোষণা করে নির্বাচন বোর্ড।
তথ্য অনুযায়ী, নির্বাচনে প্রয়োজনীয় পদের অধিকসংখ্যক বৈধ প্রার্থী না থাকায়, মনোনয়ন পত্র জমা দেয়া প্রার্থীদের বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ঘোষণা করা হয় রিহ্যাব নির্বাচন বোর্ডের পক্ষ থেকে। এ কমিটি আগামী দুই বছরের জন্য (২০২১-২০২৩) কমিটির সভাপতি পদে দায়িত্ব পালন করবেন। ঢাকা থেকে কেন্দ্রীয়ভাবে নির্বাচিত ২৬ জন পরিচালক এবং চট্টগ্রাম রিজিয়ন থেকে নির্বাচিত ৩ জন পরিচালক অর্থাৎ সর্বমোট ২৯ জন পরিচালকের মধ্য থেকে অফিস বেয়ারার পদে ৭ (সাত) জনকে চূড়ান্তভাবে বিজয়ী ঘোষণা করা হয়।
চতুর্থবারের মতো সভাপতি পদে দায়িত্ব নেয়া আলমগীর শামসুল আলামিন (কাজল) বর্তমানে আলামিন রিয়েল এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পদে হামিদ রিয়েল এস্টেট এন্ড কনস্ট্রাকশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইন্তেখাবুল হামিদ।
নির্বাচিত হয়ে আলমগীর শামসুল আলামিন (কাজল) ভোরের কাগজকে বলেন, বিহ্যাবের বয়স প্রায় ২৫ বছর। এখন সেকেন্ড জেনারেশনের দায়িত্ব নেয়ার সময়। আমরা তাদেরই নেতৃত্বের সুযোগ দিলাম যেন আগামীতে রিহ্যাবকে আরো ভালো অবস্থানে নিয়ে যেতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়