ই-কমার্স নিয়ে অভিযোগের পাহাড় ভোক্তা অধিদপ্তরে : বর্তমানে ভোক্তায় অভিযোগ ২২ হাজার, ৩ মাসে অভিযোগ বেড়েছে ৯ হাজার

আগের সংবাদ

মিলছে টিকা, করোনায় স্বস্তি : তবুও মানতে হবে স্বাস্থ্যবিধি, নিম্নমুখী ধারা অব্যাহত থাকবে মার্চের মাঝামাঝি পর্যন্ত

পরের সংবাদ

রাজধানীতে সড়ক দুর্ঘটনা নারীসহ ৩ জন নিহত

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। এরা হলেন- হালিমা বেগম (৪৫), শামস তাবরিজ স্বপন (৬০) ও শাহাদাত হোসেন (১৭)। গতকাল শনিবার ও আগের দিন দিবাগত রাতে এসব ঘটনা ঘটে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।
তেজগাঁও থানার এসআই রাশেদুল আলম জানান, গতকাল শনিবার ভোরে বিজয় সরণির কলমিলতা মার্কেটের সামনের সড়কে যাত্রীবাহী একটি বাস হালিমা বেগমকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এসআই আরো জানান, কিছুটা মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন ওই নারী। হেটে যাওয়া বা রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ঘটনার পরপরই ঘাতক বাস চালককে আটক ও বাসটি জব্দ করা হয়েছে। নিহতের ছোট ভাই মো. মুসা খান জানান, তাদের বাড়ি পটুয়াখালী সদর উপজেলার আউলিয়াপুর গ্রামে। হালিমার স্বামী হারুন মুহুরীর সঙ্গে ৫ বছর ধরে তার কোনো যোগাযোগ নেই। ভাইদের সঙ্গে খিলগাঁও উত্তর গোড়ানে থাকতেন। এক মেয়ের মা তিনি। তিনি আরো জানান, হালিমা আগে অন্যের বাসায় কাজ করলেও বর্তমানে কিছুই করতেন না। শুক্রবার বিকালে তিনি বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরেনি। ভোরে খবর পান তেজগাঁও এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন তিনি। পরে হাসপাতালে গিয়ে তাকে মৃত দেখতে পান। এদিকে যাত্রাবাড়ী থানার এসআই আব্দুল খালেক জানান, গত শুক্রবার দিবাগত রাতে যাত্রাবাড়ী রায়েরবাগে রাস্তা পারাপারের সময় মাইক্রোবাস ধাক্কায় নিহত হন তাবরিজ। খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে মধ্য রাতে ঢামেক মর্গে নিয়ে যাওয়া হয়। স্বজনরা জানায়, পরিবার নিয়ে কদমতলী মেরাজ নগর এলাকায় থাকতেন তাবরিজ। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায়। দুই সন্তানের পিতা তিনি। শুক্রবার দুপুরে বাসাবো এলাকায় এক আত্মীয়ের বাসায় বেড়ানো শেষে রাতে বাসায় ফেরার সময় দুর্ঘটনার শিকার হন তিনি। এদিকে দারুসসালাম থানার এসআই বায়েজিদ মোল্লা জানান, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গাবতলী তিন রাস্তার মোড়ে রাস্তা পারাপারের সময় গাড়ির ধাক্কায় ঘটনাস্থলে শাহাদাত নামে এক কিশোর নিহত হন। তিনি রাজ মিস্ত্রির সহযোগী হিসেবে কাজ করতেন। তার বাবার নাম রইস উদ্দিন এবং বাড়ি গাইবান্ধা জেলায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়