বাংলাদেশকে জমি লিজ দিতে চায় আফ্রিকা

আগের সংবাদ

যে কারণে সাংসদদের বিরুদ্ধে দুদকের তদন্ত শেষ হয় না

পরের সংবাদ

রূপায়ণ সিটি উত্তরা পরিদর্শনে সিআইপি কালী প্রদীপ

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপায়ণ গ্রুপের নির্মিত দেশের প্রথম প্রিমিয়াম মেগা গেইটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরা প্রকল্প পরিদর্শন শেষে কেপিসি গ্রুপের চেয়ারম্যান আমেরিকান সিআইপি ডাক্তার কালী প্রদীপ চৌধুরী বলেন, এখানে এসে মনটা পরিতৃপ্ত হয়ে গেছে। এই প্রজেক্ট বিশ্বমানের প্রজেক্ট- যা বিশ্বের যে কোনো প্রজেক্টের সঙ্গে তুলনাযোগ্য।
গত সোমবার সন্ধ্যায় রূপায়ণ সিটি উত্তরা প্রকল্প পরিদর্শন শেষে তিনি আরো বলেন, আই ফিল ভেরি গুড। ঢাকাতে এরকম একটা আবাসন গড়ে উঠেছে। যার ডিজাইন (নকশা) ইজ বিউটিফুল (সুন্দর)। রূপায়ণ সিটি উত্তরার স্থাপত্য শৈলীর ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, যেভাবে এটা তৈরি হয়েছে। এখানে এসে মানুষ শ্বাস নিতে পারবে। যা প্রত্যেকের জন্য হাসপাতালের মতন কাজ করবে। এটা এক্সিলেন্ট প্রজেক্ট বলেও যোগ করেন তিনি। এত সুন্দর প্রকল্প গড়ে তোলার জন্য রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুল এর প্রশংসা করেন।
পরিদর্শনকালে রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী মুকুল, ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুল, ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতন, রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ক্যাপ্টেন পি জে উল্লাহ, রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ও হেড অব অপারেশন (ম্যাক্সাস) সাদাত হোসেন সেলিম, উপদেষ্টা বিগ্রেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবীব, রূপায়ণ সিটি উত্তরার ডিএমডি মাহবুবুর রহমান, রূপায়ণ কনস্ট্রাকশন লিমিটেডের পরিচালক (অপারেশন) লে. কর্নেল কবির উদ্দিন আহমেদসহ গ্রুপের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়