তরুণীরাই মূল টার্গেট : একটি চক্রের হাতে ২ হাজার নারীর অ্যাকাউন্ট হ্যাক

আগের সংবাদ

সিসিটিভির আওতায় আসছে রাজধানী : এ মাসেই হতে পারে আনুষ্ঠানিক উদ্বোধন

পরের সংবাদ

প্রাইম ব্যাংক : টিএমএসএসের অংশীদারত্বে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রাইম ব্যাংক গত ১ অক্টোবর করপোরেট সোশ্যাল রেসপন্সিবিলিটির (সিএসআর) অংশ হিসেবে বগুড়া অঞ্চলে টিএমএসএসের অংশীদারত্বে খাদ্যসামগ্রী বিতরণ করে।
খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রাইম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফায়সাল রাহমান এবং টিএমএসএসের ফাউন্ডার এক্সিকিউটিভ ডিরেক্টর প্রফেসর ড. হোসনে আরা বেগমসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন। বাংলাদেশ ব্যাংক এর আগে কোভিড-১৯ এ আক্রান্ত ব্যক্তিদের সাহায্যার্থে সিএসআর বাজেট হিসেবে নিট মুনাফার ১ শতাংশ ব্যবহার করার জন্য সব ব্যাংকে একটি সার্কুলার জারি করে। এছাড়া বাংলাদেশ ব্যাংক রাজশাহী ও খুলনা বিভাগীয় অঞ্চলে ক্ষতিগ্রস্তদের মাঝে এ বাজেটের ৫০ শতাংশ ব্যয় করার জন্য ব্যাংকগুলোকে পরামর্শ দেয়।
প্রাইম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফায়সাল রাহমান বলেন, প্রাইম ব্যাংক সবসময় জনবান্ধব ব্যাংক এবং এই করোনা বিপর্যয়ে আমাদের সাহায্য এমনকি আগের চেয়েও বেশি। আমাদের উদ্যোগটি দেশের মানুষকে সাহায্য করার জন্য, যা ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়