বঙ্গবন্ধুর উজ্জ্বল উত্তরাধিকার

আগের সংবাদ

বেপরোয়া চোরাচালান চক্র : স্থল, নৌ ও আকাশপথে আসছে হরেক চোরাই পণ্য, বাংলাদেশ থেকে অনেক পণ্য পাচারও হচ্ছে

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর জন্মদিনে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার অনুষ্ঠান

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে গত ২৭ সেপ্টেম্বর ধানমন্ডি-৩২ নম্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ‘প্রধানমন্ত্রীর কর্মময় জীবন’ শীর্ষক আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি। স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের
সদস্য সচিব ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক মো. শাহীন হোসেন রাসেল, সভাপতি শরিফ হোসেন পরশ এবং অনুষ্ঠানের আহ্বায়ক কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক দুলাল খান। বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপিকা শিরিন আক্তার মঞ্জুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জুয়েলের পরিচালনায় ‘প্রধানমন্ত্রীর কর্মময় জীবন’ শীর্ষক আলোচনার প্রধান আলোচক ছিলেন প্রফেসর ড. মো. মশিউর রহমান উপাচার্য, জাতীয় বিশ্ববিদ্যালয়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রী মনোরঞ্জন শীল গোপাল এমপি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘরের কিউরেটর মো. নজরুল ইসলাম খান। এছাড়াও আলোচনায় অংশ নেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব আশরাফুল আলম পাপলু, বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান লাল্টু। আলোচনা শেষে নৃত্য পরিচালক আমিরুল ইসলাম মনির পরিচালনায় নৃত্য পরিবেশন করেন মিতিন খান, মনন ও ইমতিয়াজ।
সবশেষে প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়