উড়াল সড়কে সিএনজি উল্টে নিহত ১

আগের সংবাদ

জঙ্গি টার্গেটে কূটনৈতিক জোন! এক হামলাকারী আটক : নিরাপত্তা জোরদার : বাড়ানো হয়েছে টহল ও তল্লাশি

পরের সংবাদ

শোবিজে বিয়ের ধুম

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকার শোবিজ পাড়ায় যেন বিয়ের মৌসুম শুরু হয়েছে। সম্প্রতি বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন বেশ কয়েকজন তারকা। এর মধ্যে একাধিক তারকা আছেন, যারা তৃতীয়বারের মতো বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন। হ্যাটট্রিক বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানারকম মন্তব্য করেছেন তারকাদের ফ্যান-ফলোয়াররা। এদিকে খবর রটেছে গোপনে বিয়ে করেছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। তবে এই চিত্রনায়িকা জানালেন, গায়ক সৈয়দ অমির সঙ্গে প্রেম করছেন তিনি। শিগগিরই বিয়ে করবেন তারা। অন্যদিকে ২১ মার্চ বাগদান সম্পন্ন হলেও বিয়ের দিন-ক্ষণ এখনো ঠিক হয়নি চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার। তার হবু বরের নাম রনি রিয়াদ রশিদ।
চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে দেড় মাস আগে ভেঙে যায় সিলেটের পারভেজ মাহমুদ অপুর পাঁচ বছরের সংসার। ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন তিনি। ২০১৬ সালের ২৫ মে অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর আগে ২০১৫ সালের ১৫ মে কাজী মো. সালাউদ্দিন ম্যারেজ রেজিস্ট্রারের মাধ্যমে শাওনকে বিয়ে করেছিলেন এই নায়িকা।
২ সেপ্টেম্বর আমেরিকা প্রবাসী শাম্মা দেওয়ানকে বিয়ে করেছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। এটি অপূর্বর তৃতীয় ও শাম্মার দ্বিতীয় বিয়ে। ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। পরের বছরের ফেব্রুয়ারিতে ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেছিলেন অপূর্ব। গত বছর তাদের বিয়েবিচ্ছেদ হয়।
আগস্টের শেষ সপ্তাহে ঘরোয়াভাবে গীতিকার মহসীন মেহেদীর সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন সংগীতশিল্পী নাজমুন মুনীরা ন্যান্সি। গত বুধবার (১৫ সেপ্টেম্বর) তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এটি ন্যান্সির তৃতীয় বিয়ে। ন্যান্সি ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। তাদের একমাত্র মেয়ে রোদেলা। ২০১২ সালের ২৪ মে তাদের ছয় বছরের সংসার ভেঙে যায়। পরে ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন এই সংগীতশিল্পী।
গত ১২ জানুয়ারি আফসানা চৌধুরী শিপাকে বিয়ে করেন জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। এটি তার তৃতীয় বিয়ে। হাবিব ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়নাকে। সে বিয়ে বেশিদিন টেকেনি। এরপর ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সে সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।
গত ৭ জুলাই অভিনেতা নিলয় আলমগীর তাসনুভা তাবাচ্ছুম হৃদিকে বিয়ে করেছেন। এটি তার দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১৬ সালে নিলয়ের সঙ্গে বিয়ে হয় অভিনেত্রী আনিকা কবির শখের। বছর না যেতেই সেই সম্পর্কের ইতি টানেন নিলয়-শখ। চলতি সপ্তাহে জানা যায়, শখ বিয়ে করে গাজীপুরে শ্বশুরালয়ে থাকছেন। কিছুদিন পরই মা হতে যাচ্ছেন এই অভিনেত্রী।
গত ৩০ জুলাই বিয়ে করেন অভিনেত্রী প্রসূন আজাদ। পাত্র ফারহান গাফফার। এর আগে ২০১৬ সালের ১৯ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়া প্রবাসী মুহাইমিন সানের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রসূন। দেড় বছরের ব্যবধানে দাম্পত্য জীবনে ইতি টেনেছিলেন তারা।
১২ মার্চ বিয়ে করেন মডেল মিম মানতাসা। তার স্বামীর নাম ফাইরুজ চৌধুরী। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের শিক্ষক। অন্যদিকে গত আগস্টে বিয়ে করেন ব্যান্ডদল অর্থহীন-এর গায়ক রায়েফ আল হাসান রাফা। তার স্ত্রীর নাম সামিরা কামিল। চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর পর তারই ঘনিষ্ঠ বন্ধু মোশতাক ওয়াইজকে বিয়ে করেন সালমানের স্ত্রী সামিরা। গত ১৫ জুলাই তৃতীয় বিয়েবন্ধনে আবদ্ধ হন সামিরা। বরের নাম ইশতিয়াক আহমেদ। তিনি সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক। গেল বছরের অক্টোবরে তৃতীয় বিয়েবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শমী কায়সার। বরের নাম রেজা আমিন সুমন। এর আগে ১৯৯৯ সালে রিঙ্গোকে বিয়ে করেন শমী। পরে ২০০৮ সালের ২৪ জুলাই শমী বিয়ে করেন মোহাম্মদ আরাফাতকে। সেই সংসারেও বিচ্ছেদ ঘটে।
:: হেমন্ত প্রাচ্য

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়