কার্টুনিস্ট কিশোরের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

আগের সংবাদ

সংসদে শোক প্রস্তাবের ওপর আলোচনা : টিকা নিলেও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

তা র কা লা প : ‘খুব শিগগিরই সিনেমার পর্দায় দেখা যাবে’

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সাজু খাদেম। ১৯৯৭ সালে মঞ্চ নাটকের মাধ্যমে অভিনয় জীবন শুরু। পরে টেলিভিশন নাটকে অভিনয় করে পেয়েছেন তারকাখ্যাতি। এই শিল্পী সম্প্রতি কথা বললেন ভোরের কাগজের সঙ্গে।
সাক্ষাৎকার : শাহনাজ জাহান
বর্তমান ব্যস্ততা নিয়ে জানতে চাই?
কিছুদিন কাজ থেকে দূরে ছিলাম। আমার মা, বড় বোন ও দুলাভাই- অল্প কয়েকদিনের ব্যবধানে মারা গেছেন। কিছুদিন হলো কাজে ফিরেছি। এখন কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয় করছি। এছাড়া দুরন্ত টেলিভিশনের জন্য একটি কাজ শুরু করব।
ওয়েব সিরিজে কাজ করছেন কি?
এ মাসের শেষের দিকেই একটা ওয়েব সিরিজের শুটিং শুরু করার কথা চলছে।
সিনেমায় অভিনয় করতে দেখা যাবে কবে?
খুব শিগগিরই দেখা যাবে। মানিক মানবিক এর পরিচালনায় ‘অদ্ভুত ছেলেটি’ নামে একটি শিশুতোষ চলচ্চিত্রে অভিনয় করেছি। মোহাম্মদ জাফর ইকবালের গল্প অবলম্বনে চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে। এছাড়া হৃদি হকের পরিচালনায় মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা ‘১৯৭১ : সেই সব দিন’ এর কাজ প্রায় শেষের পথে। অরণ্য আনোয়ারের পরিচালনায় আরেকটি সিনেমায় অভিনয় শুরু করব আগামী অক্টোবরে।
মঞ্চে আবার কবে দেখা যাবে?
মঞ্চে অভিনয় করতে গেলে যে সময় দেয়া উচিত, সেটা দিতে পারি না। সত্যি বলতে অভিনেতা হিসেবে মঞ্চে আমি কখনোই নিয়মিত ছিলাম না। অভিনয়ের চেয়ে আমার মঞ্চের শিল্প নিদের্শনা, সেট নির্মাণের প্রতি আগ্রহ ছিল বেশি। মঞ্চে নাগরিক নাট্যাঙ্গন প্রযোজিত ‘আকাসে ফুইটেছে ফুল, ‘গহর বাদশা বানেসা পরী’, ‘পুষি বিড়াল’সহ কয়েকটি নাটকের সেট নির্মাণ করেছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়