মোহাম্মদপুরে বিহারি ক্যাম্পে মদ পানে যুবকের মৃত্যু

আগের সংবাদ

বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষা

পরের সংবাদ

তা র কা লা প : ‘মায়ের আশীর্বাদ নিয়েই খনার যাত্রা শুরু’

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গত ১১ সেপ্টেম্বর ছিল অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির জন্মদিন। রাজধানীর নিকেতনে এদিন তিনি উদ্বোধন করলেন একটি ব্যবসা প্রতিষ্ঠানের। কথা হলো তার নতুন কার্যক্রম ও সাম্প্রতিক ব্যস্ততা প্রসঙ্গে-
আপনার ব্যবসা প্রতিষ্ঠান ‘খনা অর্গানিক’ সম্পর্কে জানতে চাই…
এটি মূলত অর্গানিক খাবার সরবরাহ প্রতিষ্ঠান। শাক-সবজি, দেশীয় ফল, ভোজ্য তেল, দুগ্ধজাত পণ্য, চাল, বাদাম জাতীয় পণ্য, শুঁটকি মাছ, নদী-বিলের ছোট-বড় মাছসহ আরো অনেক কিছুই পাওয়া যাচ্ছে এই ‘খনা অর্গানিক’-এ। এক বছর ধরে কাজ শুরু হলেও আনুষ্ঠানিকভাবে এবার যাত্রা শুরু করলাম। আমার বিশ্বাস এই আড়ত এক দিন বৃহৎ আকার ধারণ করবে।
নিজের জন্মদিনটাকেই কেন উদ্বোধনের দিন হিসেবে বেছে নিলেন?
১১ সেপ্টেম্বর আনুষ্ঠানিক উদ্বোধন করেছি। কারণ সব মানুষের জন্মদিনই একটি বিশেষ দিন। জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই শুভেচ্ছা জানিয়ে থাকেন। আবার কেউ কেউ সরাসরি তাদের ভালোবাসা বহিঃপ্রকাশের জন্য আমার কাছে চলে আসেন। আমি চেয়েছি আমার যারা খুব কাছের তাদেরকে সঙ্গে নিয়েই খনা অর্গানিকের আনুষ্ঠানিক যাত্রা শুরু হোক। সেদিন আমার মা উপস্থিত ছিলেন, মায়ের আশীর্বাদ নিয়েই খনা’র যাত্রা শুরু হলো।
অন্যান্য কাজের খবর কী?
করোনা চলাকালীন মূলত আমার এই প্রতিষ্ঠান নিয়েই বেশি ব্যস্ত ছিলাম। খুব বেশি কিছুর শুটিং করিনি। এবার পাকাপাকিভাবে গুছিয়ে নিলাম। আশা করছি আবার অভিনয়ে ব্যস্ত হতে পারব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়