মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিকে কনডেম সেলে রাখার বৈধতা চ্যালেঞ্জ

আগের সংবাদ

শিক্ষার্থীদের চোখে সর্ষে ফুল : অ্যাসাইনমেন্ট-ওয়ার্কশিট নিয়ে বাড়াবাড়ি > পাঠ্যবইয়ে নেই এমন প্রশ্নের ব্যবহার > দেখাদেখি ও নকলের সুযোগ

পরের সংবাদ

সালমান শাহ স্মরণে বৈশাখী টিভির আয়োজন

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : মৃত্যুর এতো বছর পরও দর্শক হৃদয়ে আজও বেঁচে আছেন ঢালিউডের হার্টথ্রব নায়ক সালমান শাহ। তার স্মরণে তার অভিনীত গান আর সিনেমা দিয়ে সাজানো হয়েছে বৈশাখী টেলিভিশনের পর্দা। আজ সকাল ৮টা ২০ মিনিটে লিটু সোলায়মানের প্রযোজনায় ‘বৈশাখী সকালের গান’ অনুষ্ঠানে সালমান শাহ অভিনীত চলচ্চিত্রের কয়েকটি গান গাইবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আগুন। প্রচার হবে সালমান শাহ অভিনীত দুটি সিনেমা। সকাল ১০টা ২৫ মিনিটে রয়েছে সালমান শাহ, লিমা, আলমগীর, শাবানা অভিনীত ‘কন্যাদান’। দুপুর ২টা ৪৫ মিনিটে রয়েছে সালমান শাহ, শাবনূর, ফারুক, ববিতা অভিনীত ‘জীবন সংসার’। দুপুর ১টা ২০ মিনিটে রয়েছে তানহা তাসনিয়ার উপস্থাপনায় শুধু সিনেমা গান। অনুষ্ঠানটি সাজানো হয়েছে সালমান শাহ অভিনীত চলচ্চিত্রের জনপ্রিয় কিছু গান দিয়ে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ্ আলম। রাত ৮টায় প্রচার হবে সালমান শাহ স্পেশাল ‘গোল্ডেন সং’। সালমান শাহ স্মরণে গান গাইবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী রাজীব। আইনুন পুতুলের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন লিটু সোলায়মান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়