মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিকে কনডেম সেলে রাখার বৈধতা চ্যালেঞ্জ

আগের সংবাদ

শিক্ষার্থীদের চোখে সর্ষে ফুল : অ্যাসাইনমেন্ট-ওয়ার্কশিট নিয়ে বাড়াবাড়ি > পাঠ্যবইয়ে নেই এমন প্রশ্নের ব্যবহার > দেখাদেখি ও নকলের সুযোগ

পরের সংবাদ

‘সালমান শাহ থাকলে আমি নায়িকা হতাম’

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সাবরিনা পড়শী। এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী। সালমান শাহর প্রয়াণ দিবসকে স্মরণ করে সালমানের সিনেমার ‘সাথী তুমি আমার জীবনে’ গানটি নতুন করে গেয়েছেন পড়শী। এই গান ও অন্যান্য প্রসঙ্গে কথা বললেন তিনি। সাক্ষাৎকার : শাহনাজ জাহান
সালমান শাহ স্মরণে গান গাইবার কারণ কী?
কিছু ভালো লাগা থাকে, যা অন্যরকম। সালমান শাহ আমার অন্যরকম এক ভালো লাগা। আমি ছোটবেলা থেকেই যখন গানের চর্চা করি, তখন সালমান শাহর সিনেমার গানগুলো ভীষণ আবেগ নিয়ে গাইতাম। এখনো একা একা গানগুলো গেয়ে থাকি। অনেকেই সেলিব্রেটিদের দেখিয়ে বলে যে, ওই তারকা আমার ক্রাশ। আমি বলব, সালমান শাহ আমার ক্রাশ ছিল, এখনো আছেন।
গানটি প্রসঙ্গে বিস্তারিত জানতে চাই…
সালমান শাহর প্রয়াণ দিবসে তারই সিনেমার একটি গান গেয়েছি। গানটির নাম ‘সাথী তুমি আমার জীবনে’। ‘চাওয়া থেকে পাওয়া’ সিনেমায় এটি ব্যবহৃত হয়েছিল। সোমবার সালমান শাহর প্রয়াণ দিনে তাকে শ্রদ্ধা জানিয়ে গানটি প্রকাশ করবে অনুপম মিউজিক। গানটি নতুন করে সংগীতায়োজন করেছেন প্রত্যয় খান। যদিও এই গানটির মূল কণ্ঠশিল্পী খালিদ হাসান মিলু ও কনকচাঁপা। মূল গানটির সংগীত পরিচালনা ও কথা লিখেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। সম্প্রতি ঢাকার আশপাশে এই গানটির ভিডিও শুট করা হয়েছে।
আপনি তো সিনেমাতেও কাজ করেছেন। সালমান বেঁচে থাকলে কি একসঙ্গে কাজ করতেন?
কয়েক বছর আগে একটা টেলিভিশন অনুষ্ঠানে সালমান শাহর সিনেমার কিছু গান গাইবার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল। সেই অনুষ্ঠানটি করতে গিয়ে ভীষণ রকম আপ্লুত হয়ে পড়েছিলাম। আমি তো গান গাইবার পাশাপাশি কিছু গান ভিডিওতে অভিনয়ও করেছি। সিনেমাতে অভিনয় করেছি। সালমান শাহ বেঁচে থাকলে হয়তো গায়িকার পাশাপাশি নায়িকা হতে চাইতাম। পরিচালককে অনুরোধ করে হলেও সালমান শাহর সঙ্গে একটা সিনেমা করতে চাইতাম।
:: বিনোদন প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়