মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিকে কনডেম সেলে রাখার বৈধতা চ্যালেঞ্জ

আগের সংবাদ

শিক্ষার্থীদের চোখে সর্ষে ফুল : অ্যাসাইনমেন্ট-ওয়ার্কশিট নিয়ে বাড়াবাড়ি > পাঠ্যবইয়ে নেই এমন প্রশ্নের ব্যবহার > দেখাদেখি ও নকলের সুযোগ

পরের সংবাদ

মধুমিতা কার জন্য ওজন কমিয়েছেন?

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : যশ দাশগুপ্তের জন্য ওজন ঝরালেন মধুমিতা সরকার! বিশ্বাস করতে কষ্ট হলেও এটাই সত্যি। যা স্বীকার করেছেন স্বয়ং যশ। সেই বক্তব্য ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে টলিপাড়া থেকে নেটপাড়ায়। এরপরই হইচই শুরু হয়েছে ‘যশমিতা’ জুটিকে নিয়ে। এমনিতেই ‘যশরত’র থেকেও ‘যশমিতা’ জুটি বেশি পছন্দ অনুরাগীদের। কিন্তু যশ দাশগুপ্তের কাকে বেশি পছন্দ তা জানা মুশকিল। তবে মধুমিতা সরকারের ফ্যান পেজ থেকে সম্প্রতি জানানো হয়, সহ-অভিনেতার অনেক খুঁটিনাটিই জানেন তিনি। অনেক গোপন রহস্যের হদিসও রাখেন। সুযোগ পেলেই সে সব ফাঁস করে দিতে প্রস্তুত। যেমন, গত শনিবার যশ জানিয়েছেন, মধুমিতার বর্তমান ওজন ৪৮ কেজি! তিনি বলেন, “মধুমিতা ‘ও মন রে’ মিউজিক ভিডিওর শুটে এসে সারাক্ষণ এই একটি কথাই আমায় বলে গিয়েছে। এখন আমার ওজন মাত্র ৪৮ কেজি!’’ এদিকে মধুমিতা জানিয়েছেন, ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে টানা তিন বছর প্রায়ই যশের কোলে উঠতে হতো তাকে। তখন নাকি যশ তাকে বলতেন, ‘উফ কী ভারী! কতক্ষণ…!’ তাই পাঁচ বছর পরে একসঙ্গে শুটিং করতে এসে তিনি এভাবেই আশ্বস্ত করতে চেয়েছেন তার সহ-অভিনেতাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়