মাহফুজুর রহমানকে অভিনন্দন আইডিইবি নেতাদের

আগের সংবাদ

বন্যায় তীব্র হচ্ছে নদীভাঙন : তলিয়ে গেছে রৌমারীর ৩০ হেক্টর ফসলি জমি; বিপদসীমার ৬০ সেমি উপরে যমুনার পানি; খাবার ও বিশুদ্ধ পানির সংকট

পরের সংবাদ

হাতের মেহেদীতে কী বার্তা দিলেন পরী

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : প্রায় এক মাস কারাবন্দি জীবনের অবসান ঘটল চিত্রনায়িকা পরীমনির। গতকাল সকাল ৯টা ২১ মিনিটে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর কাছে পরীকে হস্তান্তর করে কাশিমপুর কারা কর্তৃপক্ষ। এরপর সাদা গাড়িতে করে বের হন কারাফটকের ভেতর থেকে। বাইরে ভক্ত ও উৎসুক জনতার উপচে পড়া ভিড়, একনজর তাদের প্রিয় নায়িকাকে দেখার জন্য। পরীমনিও তাদের নিরাশ করেননি, হাত নেড়ে জানালেন ভালোবাসার সম্মান। অপেক্ষমাণ ভক্তদের বাড়িয়ে দেয়া হাতে স্পর্শ করলেন। এ সময় অনেকের চোখ আটকে যায় তার হাতের তালুতে আঁকা একটি লেখায়, ‘ডোন্ট লাভ মি বিচ’। যা মুহূর্তেই ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এমন বার্তা কার বা কাদের জন্য দিলেন পরীমনি? অনেকের ধারণা, পরিচিত বন্ধু যারা ভোজবাজির মতো উল্টে গেছেন, চুপ থেকে মুচকি হাসি দিয়েছেন কিংবা আবার যারা সংবাদ সম্মেলন করে ‘অচ্ছুত’ করে দিয়েছেন তাদেরকেই এই বার্তা দিলেন এ চিত্রনায়িকা। এর আগে গত মঙ্গলবার পরীমনির জামিনের আদেশ দেন ঢাকার মহানগর দায়রা জজ আদালত। নারী, অভিনেত্রী ও অসুস্থতা বিবেচনায় ৫০ হাজার টাকা মুচলেকায় পরীমনির জামিন মঞ্জুর করেন। উল্লেখ্য, গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান চালিয়ে পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‌্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের নেয়া হয় র‌্যাব সদর দপ্তরে। পরে র‌্যাব-১ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে পরীমনির বিরুদ্ধে মামলা করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়