ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল রিমান্ডে

আগের সংবাদ

যাত্রীসেবার মান তলানিতে : সড়ক আইন প্রয়োগে উদাসীনতা > নির্দেশনা দিয়েই দায়িত্ব শেষ কর্তৃপক্ষের

পরের সংবাদ

শেখ রাসেল ক্রীড়া চক্রের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় কর্মহীন অসহায় ১৫ শতাধিক মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড।
উপজেলার গোলাম মহীউদ্দীন কমল আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে গতকাল সোমবার শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের অর্থায়নে কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক ড. সাজ্জাদ হায়দার কর্মহীন ও অসহায় এসব মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন।
প্রধান অতিথির বক্তব্যে ড. সাজ্জাদ হায়দার বলেন, কোভিডের মধ্যে যখন মানুষ কাজ করতে পারছে না ঠিক তখনি শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর তার নিজস্ব অর্থায়নে কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।
প্রতিটি দুর্যোগে এই মানুষটি দেশের বিভিন্ন স্থানে অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিয়ে আসছে তারই ধারাবাহিকতায় আজ এই হরিরামপুর উপজেলায় ১৫ শতাধিক অসহায় মানুষের জন্য খাদ্যসামগ্রী নিয়ে এগিয়ে আসছেন। সবাই দোয়া করবেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান এবং শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর সাহেবের জন্য।
এ সময় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট গোলাম মহিউদ্দীন।
জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবর রহমান জনির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন- হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলাম, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম, শেখ রাসেল ক্রীড়া চক্রের স্থায়ী সদস্য আমিনুল ইসলাম, স্থায়ী সদস্য মো. মারুফ কাজী, বসুন্ধরা গ্রুপের ব্র্যান্ড কমিউনিকেশনের এজিএম সাইফুল ইসলাম রুবেল।
এছাড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাদরুল ইসলাম বাবলু, কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক এ এম তায়েবুর রহমান টিপু, দপ্তর সম্পাদক এহতেশাম হোসেন ভুনুসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়