কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই নারীর

আগের সংবাদ

শাড়িতেই এবার পকেট

পরের সংবাদ

একসঙ্গে চার তরুণ তুর্কি

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

একসঙ্গে চার তরুণ তুর্কি

গত ১৯ আগস্ট ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে রিলিজ পায় পরিচালক মিজনুর রহমান আরিয়ানের প্রথম ওয়েবফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’। সিনেমাটি রিলিজের পর থেকে ব্যাপক সাড়া পাচ্ছে। এতে অভিনয় করা আট তরুণ শিল্পী প্রশংসায় ভাসছেন। তাদের নিয়ে সামাজিক মাধ্যমে
ব্যাপক আলোচনা চলছে। এই সিনেমায় প্রথমবার একসঙ্গে অভিনয় করতে দেখা গেছে তরুণ
চার অভিনেতা ইয়াশ রোহান, শরীফুল রাজ, খায়রুল বাসার ও জোনায়েদ বোগদাদীকে।
তাদের নিয়ে আজকের এই আয়োজন। লিখেছেন : রেজা শাহীন
ইয়াশ রোহান
ইয়াশ রোহান। বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন। ছোটবেলা থেকেই অভিনয়ের সঙ্গে সখ্য তার। অভিনয়ের হাতেখড়ি নেন বাবা নরেশ ভূঁইয়া এবং মা শিল্পী সরকারের কাছ থেকে। গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় তার অভিষেক হয়। এরপর সিনেমার পাশাপাশি নাটক এবং ওয়েব সিরিজেও অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন এই তরুণ অভিনেতা। তার অভিনীত কয়েকটি দর্শকনন্দিত নাটক হলো- ‘আমাদের সমাজবিজ্ঞান’, ‘শহর ছেড়ে পরাণপুর’, ‘মশাল’, ‘মিস শিউলি’। তার অভিনীত সিনেমা ‘পরাণ’ এবং ‘আদম’ মুক্তির অপেক্ষায় আছে।

শরীফুল রাজ
২০১৬ সালে মুক্তি পাওয়া রেদওয়ান রনির ‘আইসক্রিম’ ছবিতে অভিনয় করে পরিচিতি পান শরীফুল রাজ। প্রথম ছবিতেই নিজের অভিনয়ের ছাপ রেখেছেন তিনি। এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। তানিম রহমান অংশুর ‘ন ডরাই’ ছবিতে অভিনয় করে জানান দিয়েছেন তিনি জাত অভিনেতা। ‘মাইনকার চিপায়’ তার অভিনীত প্রথম ওয়েবফিল্ম। তারপর বিলাপ, ইনফিনিটি ওয়েব সিরিজে অভিনয় করেন এবং প্রশংসিত হোন। শরীফুল রাজ বেছে বেছে কাজ করেন। সেজন্য হয়তো তার প্রতিটি কাজ দর্শকরা স্বাচ্ছন্দ্যে গ্রহণ করে। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত সিনেমা ‘পরাণ’ এবং ‘হাওয়া’। পরাণ ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। অন্যটি পরিচালনা করেছেন মেজবাউর রহমান সুমন।

খায়রুল বাসার
তরুণ অভিনেতা খায়রুল বাসার নিজের অভিনয় নৈপুণ্য তাকে দর্শকমনে জায়গা করে দিয়েছে। বিজ্ঞাপন, নাটক কিংবা সিনেমা সব জয়গায় সমান জনপ্রিয় তিনি। অভিনেতা খায়রুল বাসার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগ থেকে গ্রাজুয়েশন করেছেন। সংগীত নিয়ে পড়াশোনা করলেও তার ধ্যানজ্ঞান অভিনয় নিয়েই। ২০২০ সালে ক্লোজআপ কাছে আসার গল্প ‘তোমার পাশে হাঁটতে দিও’ নাটকে অভিনয়ে করে আলোচনায় আসেন। ২০২১ সাল টা যেন তার জন্য আশীর্বাদ হয়ে এসেছে। ‘মাজনু’, ‘একদিন বৃষ্টিতে বিকেলে’, ‘চরের মাস্টার’, ‘সহজ সুন্দর’, ‘যতœ’সহ বেশ কিছু ভালো কাজ উপহার দিয়েছেন তিনি। সর্বশেষ ‘মহানগর’ ওয়েবফিল্মে অভিনয়ে করে ব্যাপক সমাদৃত হোন। শুধু নাটক কিংবা ওয়েবফিল্মের অভিনয়ের জন্য প্রশংসা কুড়িয়েছেন তা কিন্তু না। ‘ইতি তোমারই ঢাকা’, ‘ঊনপঞ্চাশ বাতাস’ সিনেমায় তার অভিনয় ছিল প্রাণবন্ত।

জুনায়েদ বোগদাদী
চ্যানেল আইয়ের রিয়েলিটি শো ‘কে হবে মাসুদ রানা’য় অংশ নিয়ে প্রথম রানার আপ হয়েছিলেন জুনায়েদ। এই রিয়েলিটি শো তাকে পরিচিয় করিয়ে দেয় মিডিয়াতে। নুহাশ হুমায়ূনের পরিচালনায় ২০২০ সালে ক্লোজআপ কাছে আসার গল্প ‘শেষটা সবাই জানে’ নাটকে অভিনয় করে আলোচনায় আসেন। তারপর একের পর এক কাজ করতে থাকেন। গেল ঈদে প্রচার হওয়া ‘প্রেসক্রিপশন’ নাটকে অভিনয় করে সবার নজরে আসেন তিনি। সদা হাস্যোজ্জ্বল এই তরুণ অভিনেতার অভিয়নকে ঘিরেই যত স্বপ্ন। নিমা রহমানের ‘গুলশান এভিনিউ’ ধারাবাহিক নাটকের দ্বিতীয় সিজনে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। বিজ্ঞাপন এবং নাটকসহ বেশকিছু কাজ নিয়ে ব্যস্ত পারছেন অভিনেতা জুনায়েদ বোগদাদী।

এদিকে ‘নেটওয়ার্কের বাইরে’র চার অভিনয়শিল্পী শরীফুল রাজ, খায়রুল বাসার, নাজিফা তুষি ও জুনায়েদ বোগদাদীসহ আরো একজন গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। বর্তমানে তারা রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ৫ জনের মধ্যে এখন পর্যন্ত সবচেয়ে ক্রিটিক্যাল অবস্থায় রয়েছেন জুনায়েদ বোগদাদী। পাঁচ-সাতটা দাঁত ভেঙে গেছে, ঠোঁট কেটে গেছে; রক্তক্ষরণ হয়েছে। অন্যদিকে নাজিফা তুষি ও অন্য একজনের (নাফিজ) কলার বোন ভেঙে গেছে। শরীফুল রাজ হাতে বেশ চোট পেয়েছেন। খায়রুল বাসার কিছুটা স্বাভাবিক রয়েছেন, সুস্থ আছে। গত বৃহস্পতিবার রাতে নগরীর গুলশান এভিনিউতে রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগলে গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং গাড়িতে থাকা ৫ জন গুরুতর আহত হন।
এরপর তাদের সবাইকে দ্রুত রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়