ওবায়দুল কাদের : ২১ আগস্ট মামলার আপিল শুনানি শুরু শিগগিরই

আগের সংবাদ

মহামারিতে মেগা প্রকল্পে স্থবিরতা

পরের সংবাদ

তা র কা লা প : আমার গানের নাম ‘শেষের কবিতা’

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রয়াত চিত্রনায়ক বুলবুল আহমেদের কন্যা ঐন্দ্রিলা। গান ও অভিনয়ের সঙ্গেই সম্পৃক্ত তিনি। পাশাপাশি ব্যস্ত সময় পার করেন উপস্থাপনা ও মডেলিং নিয়ে। সমসাময়িক ব্যস্ততা প্রসঙ্গে কথা হলো
তার সঙ্গে-
নতুন কী কাজ করলেন?
ঈদের কিছু নাটকে কাজ করেছিলাম। এরপর তো লকডাউনে শুটিং বন্ধ ছিল। সম্প্রতি মৌলিক একটি গান করেছি। বলা যায়, অনেকদিন পর আমি মৌলিক গান নিয়ে হাজির হচ্ছি। যদিও এর আগেও বেশকিছু মৌলিক গান করা হয়েছে আমার। বিশেষত নাটকে গান বেশি করেছি আমি।
নতুন এই গানটি সম্পর্কে
বিস্তারিত বলুন…
গানের নাম ‘শেষের কবিতা’। এটি লিখেছেন ফয়সাল আহমেদ এবং সুর করেছেন আমজাদ হোসেন। গানের কথা ও সুর আমার কাছে ভালোলেগেছে। কিন্তু করোনার কারণে গানটির মিউজিক ভিডিও করা হয়নি। আমিও চাচ্ছি গানটি যথাযথভাবে মিউজিক ভিডিও আকারেই প্রকাশ করা হোক। আমার বিশ্বাস মিউজিক ভিডিও প্রকাশ পেলে গানটি শ্রোতা-দর্শকের ভালোলাগবে।
ঈদের কাজে কেমন সাড়া পেয়েছিলেন?
ঈদে আমার অভিনীত ‘কলঙ্ক’, ‘ফেকলাভ’ এবং ‘চিলে কোঠার সংসার’ নাটক প্রচারিত হয়েছে। সবই মোটামুটি ভালো সাড়া পেয়েছি।
আপনাকে তো কয়েকটি চ্যানেলের
রান্নাবিষয়ক অনুষ্ঠান উপস্থাপনাতেও দেখা যায়…
বাংলাভিশনে ‘সেফ’সি কিচেন’ বেশ দর্শকপ্রিয়তা পায়। করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার আগে নাগরিক টিভিতে ‘রান্নার এক্সপার্ট’ অনুষ্ঠান প্রচারিত হচ্ছিল। চ্যানেল আই ও এসএ টিভিতেও এ ধরনের অনুষ্ঠান করেছিলাম। হ বিনোদন প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়