১৩ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র আব্দুর রহিমের

আগের সংবাদ

প্রত্যাবাসনে বাধা চীন-রাশিয়া! বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে আন্তর্জাতিক মহলও নিষ্ক্রিয়

পরের সংবাদ

রানার মোটরসের পুরস্কার অর্জন

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রানার মোটরস লিমিটেড সম্প্রতি আইশার মোটরস লিমিটেড ইন্ডিয়া হতে তিনটি সম্মানজনক পুরস্কার অর্জন করেছে। ২০২০-২১ সালে (টানা ১৭তম বছর) আন্তর্জাতিক বাজারে সর্বোচ্চ বাণিজ্যিক যানবাহন বিক্রয়, আন্তর্জাতিক বাজারে সর্বোচ্চ ট্রাক বিক্রয় ও দক্ষিণ এশিয়া অঞ্চলে ২০২০-২১ অর্থবছরের জন্য সেরা সার্ভিস ডিলার (টানা ৪র্থ বছর) পুরস্কার অর্জন করেছে।
বিশ্বব্যাপী সব আইশার ডিলারের উপস্থিতিতে ভলভো আইশার কমার্শিয়াল ভেহিকেল কর্তৃক আয়োজিত বার্ষিক ডিলার সম্মেলন ২০২০-২১ এ এই পুরস্কার প্রদান করা হয়। রানার মোটরস লিমিটেড আন্তর্জাতিক বাজারে ভলভো আইশার বাণিজ্যিক যানবাহনের প্রধান অনুমোদিত পরিবেশক। রানার মোটরস লিমিটেড পরিবারের সব কর্মকর্তা ও শুভাকাক্সক্ষীর জন্য এটা অত্যন্ত গর্বের এবং এটি কেবল সম্ভব হয়েছে সবার ঐকান্তিক প্রচেষ্টা এবং গ্রাহকদের বিশ্বাস ও ভালোবাসায়। আমরা আমাদের সব গ্রাহকদের প্রতি কৃতজ্ঞ।
সম্মেলনে উপস্থিত ছিলেন হাফিজুর রহমান খান, চেয়ারম্যান রানার গ্রুপ, রিয়াজুল হক চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক, আমিদ সাকিফ খান, পরিচালক-বিপণনসহ রানার মোটরস লিমিটেডের অন্যান্য উচ্চপদের কর্মকর্তা। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়