১৩ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র আব্দুর রহিমের

আগের সংবাদ

প্রত্যাবাসনে বাধা চীন-রাশিয়া! বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে আন্তর্জাতিক মহলও নিষ্ক্রিয়

পরের সংবাদ

জনতা ব্যাংক : শোক দিবস উপলক্ষে খাদ্য সহায়তা

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এবং ১৫ আগস্টের সব শহিদের আত্মার শান্তি কামনায় দোয়া ও করোনকালে আয়বঞ্চিত অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়। গত ২২ আগস্ট মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলাস্থ গাংকুলে জনতা ব্যাংকের পক্ষ হতে এই কর্মসূচি পালিত হয়।
অনুষ্ঠানে জনতা ব্যাংক পরিচালনা পর্ষদের অন্যতম পরিচালক মেশকাত আহমেদ চৌধুরী ভার্চুয়াল প্ল্যাটফর্মে যুক্ত থেকে স্থানীয় দুঃস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, চলমান কোভিড অতিমারির ফলে দেশের অর্থনৈতিক কর্মকাণ্ড খুবই চাপের সম্মুখীন হয়েছে। প্রান্তিক মানুষের ‘জীবন ও জীবিকা’ অনিশ্চত হয়ে পড়েছে। দেশের অর্থনৈতিক কর্মকাণ্ড সচল রাখার লক্ষ্যে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বহুমুখী প্রণোদনা কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছেন। অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি সবার প্রতি আহ্বান জানিয়েছেন।
অনুষ্ঠানে জনতা ব্যাংকের সিলেট বিভাগীয় অফিসের জিএম মো. আব্দুল ওয়াদুদ ও ডিজিএম সন্দীপ কুমার রায়, মৌলভীবাজার এরিয়া অফিসের এজিএম দেবাশিস্ দেব এবং ব্যাংকের স্থানীয় নির্বাহী ও কর্মকর্তা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়