অভিনন্দন জানাল প্রজ্ঞা : রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কারের অযোগ্য তামাক কোম্পানি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি গায়েব, তদারকি নেই : গণপরিবহন, দোকান, কাঁচাবাজার, বিনোদন কেন্দ্রে চলাচল স্বাভাবিক

পরের সংবাদ

সিঙ্গার এয়ার কন্ডিশনারে ১৫ শতাংশ ছাড়

প্রকাশিত: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড সিঙ্গার এবার গ্রাহকদের জন্য একটি বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে। এর আওতায় সিঙ্গার এয়ার কন্ডিশনারে থাকছে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়। নির্দিষ্ট মডেলের ১.৫ টন সিঙ্গার এসি পাওয়া যাচ্ছে ৪৯ হাজার ৭৩০ টাকায়।
সিঙ্গারের গ্রিন ইনভার্টার, ইনভার্টার, স্ট্যান্ডার্ড এবং লো ভোল্টেজ এসিসহ এর ক্যাসেট টাইপ এসিসমূহ এই ক্যাম্পেইনের আওতায় থাকছে। সেই সঙ্গে ইউরোপিয়ান অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড বেকোর হট এন্ড কুল ইনভার্টার এসিতেও সিঙ্গার দিচ্ছে আকর্ষণীয় ডিসকাউন্ট।
সিঙ্গার থেকে এসি কিনলে ক্রেতারা পাচ্ছেন ৫ বছরের কম্প্রেসর ওয়্যারেন্টি। ক্রেতাদের সুবিধার্থে নগদ কিংবা সহজ কিস্তিতে মূল্য পরিশোধের সুযোগ রেখেছে সিঙ্গার। এ ছাড়াও থাকছে কোনো প্রকার ইন্টারেস্ট ছাড়াই ৬ মাসের কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধা। সিঙ্গার বিক্রয়কেন্দ্র ছাড়াও অনলাইনে (িি.িংরহমবৎনফ.পড়স) ও ‘একটাই কল, দ্যাট’স অল’ সার্ভিসের মাধ্যমে ১৬৪৮২ নম্বরে একটি কল করে ক্রেতারা সিঙ্গার এসি কিনতে পারবেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়