অভিনন্দন জানাল প্রজ্ঞা : রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কারের অযোগ্য তামাক কোম্পানি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি গায়েব, তদারকি নেই : গণপরিবহন, দোকান, কাঁচাবাজার, বিনোদন কেন্দ্রে চলাচল স্বাভাবিক

পরের সংবাদ

জনতা ব্যাংক : শোক দিবস উপলক্ষে খাদ্য সহায়তা প্রদান

প্রকাশিত: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এবং ১৫ আগস্টের সব শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া ও কোভিড-১৯ পিড়িত আয়বঞ্চিত অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়। গতকাল সকাল ১০টায় নারায়ণগঞ্জ জেলা সদরে ঈসাখাঁ রোডের ব্যাংকের বঙ্গবন্ধু রোড করপোরেট শাখায় জনতা ব্যাংকের এই কর্মসূচি পালিত হয়। অনুষ্ঠানে জনতা ব্যাংক পরিচালনা পর্ষদের অন্যতম পরিচালক জিয়াউদ্দিন আহম্মেদ প্রধান অতিথি হিসেবে দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন।
এ সময় তিনি বলেন, চলমান কোভিড অতিমারির ফলে মানুষের ‘জীবন ও জীবিকা’ অনিশ্চয়তার সম্মুখীন। দেশের অর্থনৈতিক কর্মকাণ্ডও চাপের মুখে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানেই জনতা ব্যাংক দরিদ্র, অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। সারা দেশেই ব্যাংকে এ কর্মসূচি চলছে।
অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ জনতা ব্যাংকের বিভাগীয় কার্যালয়, ঢাকা-দক্ষিণের জিএম মোহাম্মদ সাইফুল আলম, নারায়ণগঞ্জ এরিয়া অফিসের ডিজিএম মো. সাইদুর রহমান, জনতা ব্যাংক বঙ্গবন্ধু রোড করপোরেট শাখার এজিএম ইনচার্জ উত্তম চন্দ্র রায়, ব্যাংকের অন্যান্য নির্বাহী ও কর্মকর্তা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়