অভিনন্দন জানাল প্রজ্ঞা : রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কারের অযোগ্য তামাক কোম্পানি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি গায়েব, তদারকি নেই : গণপরিবহন, দোকান, কাঁচাবাজার, বিনোদন কেন্দ্রে চলাচল স্বাভাবিক

পরের সংবাদ

ওয়ালকার্ট থেকে কেনা যাবে ওয়ালটন পণ্য

প্রকাশিত: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ই-কমার্স প্রতিষ্ঠান ওয়ালকার্টের এক্সক্লুসিভ পার্টনার হলো ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এর ফলে গ্রাহকরা ওয়ালকার্ট থেকে ওয়ালটন ব্র্যান্ডের বিভিন্ন পণ্য কিনতে পারবেন। পাবেন প্রয়োজনীয় সেবা।
উল্লেখ্য, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন, বিপণন ও রপ্তানিকারক প্রতিষ্ঠান। বাংলাদেশি প্রতিষ্ঠানগুলোর মধ্যে পুঁজিবাজারের শীর্ষ মূলধনী কোম্পানি। অন্যদিকে ওয়ালটন গ্রুপেরই অঙ্গপ্রতিষ্ঠান ওয়ালকার্ট একটি পূর্ণাঙ্গ অনলাইন মার্কেট প্ল্যাটফর্ম। বাংলাদেশের ই-কমার্স খাতে যুগান্তকারী ও ইতিবাচক পরিবর্তনের অঙ্গীকার নিয়ে খুব শিগগিরই চালু হচ্ছে ওয়ালকার্ট।
এ উপলক্ষে গত ১৯ আগস্ট রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মুর্শেদ এবং ওয়ালকার্টের ব্যবস্থাপনা পরিচালক সাবিহা জারিন অরনা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊধ্বর্তন কর্মকর্তা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে গোলাম মুর্শেদ বলেন, ই-কমার্স একটি অত্যন্ত সম্ভাবনাময় খাত। প্রযুক্তিগত উন্নয়নের ফলে সারা বিশ্বেই অনলাইনভিত্তিক কেনাকাটা দারুণ জনপ্রিয়তা পেয়েছে। বিশেষ করে করোনার মতো মহামারিতে গ্রাহকদের কাছে জরুরি পণ্য পৌঁছাতে ই-কমার্স ব্যাপক ভূমিকা রেখেছে। বাংলাদেশে এখনো এ খাতটি সেভাবে গ্রাহক আস্থা অর্জন করতে পারেনি। তবে আশা করছি ওয়ালকার্ট সেই অভাব পূরণ করতে সমর্থ হবে। শুধু বাংলাদেশই নয়, ওয়ালকার্ট একদিন বিশ্বের অন্যতম শীর্ষ ই-কমার্স প্রতিষ্ঠান হবে।
সাবিহা জারিন অরনা বলেন, ওয়ালকার্টে গ্রাহক শুধু ওয়ালটনেরই পণ্য নয় বরং দেশ-বিদেশের খ্যাতনামা সব ব্র্যান্ডের পণ্য পাবেন। ফ্যাশন, লাইফস্টাইল, ইলেকট্রনিক্স, খাদ্য ও পানীয়, খেলাধুলা ও ব্যায়াম ইত্যাদিসহ ওয়ালকার্টে থাকবে ১৫০ ধরনেরও বেশি পণ্য ও সেবা।
আনুষ্ঠানিক চুক্তির মাধ্যমে ওয়ালকার্টের সঙ্গে ওয়ালটন যুক্ত হলো। এভাবে পর্যায়ক্রমে বিশ্বের জনপ্রিয় সব ব্র্যান্ড ও কোম্পানির সঙ্গে ওয়ালকার্ট চুক্তি করবে।
তিনি জানান, দেশজুড়ে বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে দ্রুততম সময়ে পণ্য ডেলিভারিসহ সর্বোচ্চ গ্রাহকসুবিধা দেবে ওয়ালকার্ট। এর মাধ্যমে অনলাইন কেনাকাটায় এক অনন্য ও নতুন অভিজ্ঞতা পাবেন গ্রাহক। ইতোমধ্যেই ওয়ালকার্টের ওয়েবসাইট ‘ওয়ালকার্ট ডটকম’ (যঃঃঢ়ং://ধিষপধৎঃ.পড়স) – এ অসংখ্য প্রতিষ্ঠান সেলার হিসেবে নিবন্ধিত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়