মির্জা ফখরুল : জিয়ার বিরুদ্ধে মিথ্যাচার মানুষ বিশ্বাস করে না

আগের সংবাদ

বিলুপ্তির পথে সোনাগাজীর ঐতিহ্য ‘পানের বরজ’

পরের সংবাদ

ব্যাংক এশিয়ার বোর্ড সভায় বঙ্গবন্ধুকে নিয়ে আলোচনা

প্রকাশিত: আগস্ট ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জাতীয় শোক দিবস ২০২১ পালন কর্মসূচির অংশ হিসেবে সম্প্রতি ব্যাংক এশিয়ার ৪৫৯তম বোর্ড সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্ম নিয়ে ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্ম নিয়ে আলোচনা করা হয় এবং তার কর্মময় জীবনের শিক্ষাগুলোকে কিভাবে বর্তমান অর্থনীতি ও ব্যাংকিং ব্যবস্থায় কাজে লাগানো যায় সেই বিষয়ের ওপর আলোকপাত করা হয়।
ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এ সভায় ব্যাংকের চেয়ারম্যান আ. রউফ চৌধুরী, ভাইস চেয়ারম্যান সাফওয়ান চৌধুরী, বোর্ড নির্বাহী কমিটির চেয়ারম্যান রুমি এ হোসেন, বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান দিলওয়ার এইচ চৌধুরী, বোর্ড রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান এম. এ. বাকী খলীলী, পরিচালক রোমানা রউফ চৌধুরী, এনাম চৌধুরী, মেজর জেনারেল মোহাম্মদ মতিউর রহমান (অব.), হেলাল আহমেদ চৌধুরী, আশরাফুল হক চৌধুরী, মো. আবুল কাসেম, তানিয়া নুসরাত জামান এবং প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মো. আরফান আলী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়