অক্সিজেন ঘাটতি নিয়ে রওশন এরশাদ আইসিইউতে

আগের সংবাদ

এবার লক্ষ্য কূটনৈতিক জয় : তালেবানের ওপর বাড়ছে আন্তর্জাতিক চাপ >> চ্যালেঞ্জের মুখে ভারত

পরের সংবাদ

শোক দিবসে বিভিন্ন ব্যাংকে আলোচনা সভা

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন ব্যাংকে আলোচনা সভা, দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।
বিসিবিএল : গত ১৫ আগস্ট ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিসিবিএলের ব্যবস্থাপনা পরিচালক ওমর ফারুকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী এবং বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জাফর আলম।
বিকেবি : বাংলাদেশ কৃষি ব্যাংকে ভার্চুয়াল আলোচনা সভা গত ১৬ আগস্ট ব্যাংকের প্রধান কার্যালয়ের অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নাসিরুজ্জামান। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্বে) শিরীন আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বঙ্গবন্ধুর জীবনের ওপর আলোকপাত করেন পরিচালনা পর্ষদের পরিচালক মো. সাইফুল ইসলাম ও মো. হামিদুর রহমান। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়