বিজিএমইএ : সব স্থলবন্দর দিয়ে ইয়ার্ন আমদানির সুযোগ দাবি

আগের সংবাদ

করের আওতায় আসছেন ব্যাংকের কার্ডধারীরা!

পরের সংবাদ

সাউথইস্ট ব্যাংক : শহীদদের স্মরণে শোক সভা ও দোয়া

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সাউথইস্ট ব্যাংকের ৬৩৩তম বোর্ড সভা ১২ আগস্ট ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। সভায় পরিচালনা পর্ষদের উপস্থিতিতে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও ১৫ আগস্টের সব শহীদের স্মরণে ভার্চুয়াল শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান আলমগীর কবির, এফসিএ।
এছাড়া অনলাইনের মাধ্যমে যুক্ত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারপারসন দুলুমা আহমেদ ও পর্ষদের পরিচালক এম এ কাশেম, আজিম উদ্দিন আহমেদ, জোসনা আরা কাশেম, রেহানা রহমান, মো. আকিকুর রহমান, রাইয়ান কবির, বে-লিজিং এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের পক্ষে এম মনিরুজ্জামান খান এবং স্বতন্ত্র পরিচালক ড. কাজী মেজবাহউদ্দিন আহমেদ ও মোহাম্মদ দেলোয়ার হোসেন, ব্যাংকের উপদেষ্টা জাকির আহমেদ খান এবং ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন। বিজ্ঞপ্তি।

শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী জীবন নিয়ে আলোচনা করা হয়। সভায় শোক দিবস উপলক্ষে আগস্ট মাসব্যাপী ব্যাংক কর্তৃক গৃহীত বিভিন্ন কর্মসূচি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়