বিজিএমইএ : সব স্থলবন্দর দিয়ে ইয়ার্ন আমদানির সুযোগ দাবি

আগের সংবাদ

করের আওতায় আসছেন ব্যাংকের কার্ডধারীরা!

পরের সংবাদ

জনতা ব্যাংকে জাতীয় শোক দিবস পালন

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উদযাপনের লক্ষ্যে জনতা ব্যাংক লিমিটেড দিনব্যাপী নানা কর্মসূচি পালন করে। এর মধ্যে খতমে কুরআন, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, দোয়া মাহফিল ও করোনায় আয়বঞ্চিত দরিদ্র মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ।
ফজরের নামাজের পর থেকে খতমে কুরআনের মাধ্যমে কর্মসূচি শুরু হয়। একই সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন ও অর্ধনমিত করা হয়। সকাল ৮টায় ব্যাংকের এমডি এন্ড সিইও মো. আব্দুছ ছালাম আজাদ (এফএফ) অন্যান্য নির্বাহী ও কর্মকর্তাদের নিয়ে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।
পাশাপাশি ব্যাংকের প্রতিনিধি হিসেবে ফরিদপুর বিভাগীয় কার্যালয়ের জিএম রমজান বাহার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়ার মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।
বেলা ১১টায় ব্যাংকে স্থাপিত মুজিব কর্নারে পুষ্পস্তবক অর্পণের পর ব্যাংকের সব শাখা, এরিয়া অফিস ও বিভাগীয় অফিসসমূহকে নিয়ে অনলাইন ভার্চুয়াল প্ল্যাটফর্মে ব্যাংকের এমডি এন্ড সিইও এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. এস এম মাহফুজুর রহমান প্রধান অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়