বিজিএমইএ : সব স্থলবন্দর দিয়ে ইয়ার্ন আমদানির সুযোগ দাবি

আগের সংবাদ

করের আওতায় আসছেন ব্যাংকের কার্ডধারীরা!

পরের সংবাদ

এশিয়ান ব্যাংকিং অ্যাওয়ার্ড অর্জন করেছে মেঘনা ব্যাংক

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

এশিয়ান ব্যাংকিং ও ফিন্যান্স (এবিএফ) ম্যাগাজিন আয়োজিত এবিএফ হোলসেল ব্যাংকিং অ্যাওয়ার্ড-২০২১ অর্জন করেছে বাংলাদেশের চতুর্থ প্রজন্মের মেঘনা ব্যাংক ও ব্যাংকটি ‘ডোমেস্টিক ইনিশিয়েটিভ অব দ্য ইয়ার ২০২১’ ক্যাটাগরিতে এই সম্মাননা অর্জন করে। নতুন প্রজন্মের ব্যাংকগুলোর মধ্যে মেঘনা ব্যাংকই প্রথম যারা এই সম্মাননা অর্জন করল। ব্যাংকটির জন্যও এটি প্রথম কোনো আন্তর্জাতিক পদক।
এ ব্যাপারে মেঘনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আর কে হোসেন বলেন, এ ধরনের অ্যাওয়ার্ড ব্যাংকটির ক্রমবর্ধমান সামর্থ্যরেই বহিঃপ্রকাশ ও এই অর্জন আমাদের সামনের দিনের এগিয়ে যাওয়াকে আরো ত্বরান্বিত করবে।
হোলসেল ব্যাংকিং অ্যাওয়ার্ডটির নোমিনেশন মূলত দেয়া হয় করপোরেট ও ইনস্টিটিউশনাল গ্রাহকদের ইনোভেটিভ ও যুগোপযোগী বিভিন্ন সল্যুশন দেয়ার কারণে।
অ্যাওয়ার্ড ঘোষণায় নতুন প্রোডাক্ট, সার্ভিস, সলিউশনস, ইনিশিয়েটিভস ইত্যাদি ক্ষেত্রে ব্যাংকগুলোর ভূমিকা জুরি বোর্ডের বিবেচনায় উঠে আসে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়