বিজিএমইএ : সব স্থলবন্দর দিয়ে ইয়ার্ন আমদানির সুযোগ দাবি

আগের সংবাদ

করের আওতায় আসছেন ব্যাংকের কার্ডধারীরা!

পরের সংবাদ

আগস্টজুড়ে শোক দিবস পালন করবে ব্র্যাক ব্যাংক

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান স্মরণ করে ব্র্যাক ব্যাংক আগস্ট মাসজুড়ে জাতীয় শোক দিবস পালনের পরিকল্পনা করেছে। বাংলাদেশ এ বছর স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদতবার্ষিকী পালন করেছে। তার স্মরণে ব্র্যাক ব্যাংক তার ১৮৭টি ব্রাঞ্চেই এবং ঢাকার তেজগাঁও-এ প্রধান কার্যালয়ে শোক ব্যানার লাগিয়েছে। ব্যানারগুলো পুরো আগস্ট মাসজুড়েই থাকবে। এছাড়া ১৫ আগস্ট ব্যাংকের প্রধান কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।
বঙ্গবন্ধু ও ১৫ আগস্ট ১৯৭৫-এ নিহত তার পরিবারের সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ব্র্যাক ব্যাংক তিনটি পৃথক দোয়া মাহফিলের আয়োজন করে। দেশের সর্ববৃহৎ এসএমই নেটওয়ার্ক, ব্রাঞ্চ নেটওয়ার্ক এবং ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে ভার্চুয়াল প্ল্যাটফর্মে এই তিনটি দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এছাড়া কর্মীদের জন্য আজ একটি ভার্চুয়াল আলোচনা সভা আয়োজন করবে ব্র্যাক ব্যাংক। প্রোল্যান্সার স্টুডিওর প্রধান নির্বাহী কর্মকর্তা এবং অ্যানিমেশন প্রধান সোহেল মোহাম্মদ রানা। রানা দেশের প্রথম ফিচার-দৈর্ঘ্যরে অ্যানিমেটেড চলচ্চিত্র ‘মুজিব আমার পিতা’-এর পরিচালক। ছবিটি তৈরির সময় বঙ্গবন্ধুর ওপর গবেষণার তথ্য অনুষ্ঠানে আলোকপাত করবেন রানা।
এর আগে গতকাল ব্যাংকটির ৩০১তম পরিচালনা পর্ষদ সভা এবং সন্ধ্যায় অনুষ্ঠিত ২০২১ সালে বছরের প্রথমার্ধ্বের আর্নিংস ডিস্ক্লোজার অনুষ্ঠান শুরুর আগে এক মিনিট নীরবতা পালন করা হয়। পর্ষদ সভায় বঙ্গবন্ধুর বীরত্বপূর্ণ জীবন নিয়েও আলোচনা করেন ব্যাংকটির পরিচালনা পর্ষদের সদস্যরা।
এছাড়া বঙ্গবন্ধুর সবুজ বাংলাদেশ গড়ার স্বপ্নের প্রতি সম্মান জানাতে ব্র্যাক ব্যাংক গাজীপুরে তার নিজস্ব জমিতে আগস্ট মাসে ২০০ গাছের চারা রোপণ করবে। ব্যাংকের কার্ডহোল্ডারদেরও খুদেবার্তা পাঠিয়ে গাছ লাগাতে উৎসাহিত করেছে ব্র্যাক ব্যাংক। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়