একাই কোকোর কবর জিয়ারত করলেন রিজভী

আগের সংবাদ

বঙ্গবন্ধু হত্যার পরিবেশ তৈরি করে পাকিস্তান ও আমেরিকা

পরের সংবাদ

ট্রেনে যুবক ও ৬ তলা থেকে পড়ে ডেঙ্গু রোগীর মৃত্যু

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর সূত্রাপুরে ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালের ৬তলা থেকে পড়ে হাবিবুর রহমান (১৭) নামে এক ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাতে মুমূর্ষু অবস্থায় ওই রোগীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে, মহাখালীতে ট্রেনে কাটাপড়ে অজ্ঞাতনামা এক যুবক নিহত হয়েছে।
ঢামেক পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, ওই ডেঙ্গু রোগী পুরান ঢাকার ন্যাশনাল হাসপাতালে ভর্তি ছিল। সেখানে ভর্তি থাকা অবস্থায় ছয় তলা থেকে পড়ে গিয়ে মারা গেছেন। তার বাবার নাম আলমগীর। পরিবারের সঙ্গে মাদারটেক এলাকায় থাকত। সে দশম শ্রেণির ছাত্র ছিল। হাসপাতালে নিহতের দূরসম্পর্কের আত্মীয় আমিন খান জানান, হাবিব ওই হাসপাতালে ৬ তলায় গত চার/পাঁচদিন আগে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ভর্তি ছিল। ৬ তলা থেকে পড়ে হাবিবের মৃত্যু হয়েছে বলে শুনতে পেরেছেন তিনি।
সূত্রাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাবিবুর পড়ে গিয়ে মারা গেছেন নাকি আত্মহত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে ঘটনার সময় তার বাবা ও ভাই ছিল। তারা বাইরে খাবার আনতে গেলে, এ ঘটনা ঘটেছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।
এদিকে, গতকাল সকাল সাড়ে ৯টার দিকে মহাখালীতে ট্রেনে কাটাপড়ে অজ্ঞাত পরিচয়ের এক যুবকের (৩০) মৃত্যু হয়েছে।
কাফরুল ধানার উপপরিদর্শক (এসআই) এসএম সাদ্দাম হোসাইন জানান, মহাখালী রেলক্রসিংয়ের পাশে রেললাইনে কমলাপুরগামী একটি ট্রেনের নিচে কাটা পড়ে ওই যুবক। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসকরা তাকে ঢামেকে পাঠান। সেখানে কর্তব্যরত চিকিৎসক বেলা ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়