খুলনায় মন্দির ও প্রতিমা ভাঙচুর : সম্প্রীতি পরিষদ ও বিশিষ্ট নাগরিকদের প্রতিবাদ

আগের সংবাদ

হার্ড ইমিউনিটি কতটা সম্ভব : নতুন নতুন ধরন নিয়ে শঙ্কা >> টিকার সুফল কিছুটা হলেও মিলবে : আশা বিশেষজ্ঞদের

পরের সংবাদ

শিল্পশ্রমিকদের মাঝে ত্রাণ উপহার বিতরণ করল বসুন্ধরা ফুড

প্রকাশিত: আগস্ট ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কোভিড-১৯ মহামারিতে আক্রান্ত পুরো বিশ্ব দেড় বছরের বেশি সময় ধরে মহামারির বিরুদ্ধে লড়াই করে যাচ্ছে। করোনা মহামারির সেই চ্যালেঞ্জ মোকাবিলায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশে সরকারের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে দেশ ও মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। আর তারই ধারাবাহিকতায় বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহানের উদ্যোগ ও নির্দেশনায় বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও বসুন্ধরা মাল্টি ফুড প্রডাক্টস লিমিটেডের আয়োজনে দেশব্যাপী শিল্পসংশ্লিষ্ট শ্রমিকযোদ্ধাদের কষ্ট লাঘব করতে নেয়া হয়েছে বিশেষ ত্রাণ সহায়তা কার্যক্রম।
দেশব্যাপী ছড়িয়ে থাকা আট হাজার শিল্পশ্রমিক পরিবারকে ত্রাণ হিসেবে দেয়া হচ্ছে উপহার, যেখানে থাকছে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী। গত মঙ্গলবার ঢাকার মৌলভীবাজার, ভৈরব বাজার, সাভার, ময়মনসিংহ এবং চাঁদপুরের পুরান বাজার এলাকায় ত্রাণ উপহারসামগ্রী পৌঁছে দেয়া হয়।
বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও বসুন্ধরা মাল্টি ফুড প্রডাক্টস লিমিটেডের হেড অব সেলস (বাল্ক) রেদোয়ানুর রহমানের নেতৃত্বে বিজনেস পার্টনারসদের (ট্রেডারস) সঙ্গে নিয়ে দেশব্যাপী ছড়িয়ে থাকা এ শ্রমিকযোদ্ধা ও তাদের পরিবারকে সহযোগিতা করার জন্য উপহারসামগ্রী বিতরণ করা হয়।
প্রাথমিকভাবে দেশের আটটি বিভাগে সর্বমোট আট হাজার শিল্পশ্রমিক পরিবার পাচ্ছে এ উপহার সহায়তা। সহযোগিতার এ ধারা সামনের দিনগুলোয়ও অব্যাহত থাকবে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়