নির্ধারণ হবে আশুরার তারিখ : জাতীয় চাঁদ দেখা কমিটির সভা বসছে আজ

আগের সংবাদ

সংক্রমণ ঠেকানোর কৌশল কী

পরের সংবাদ

রিমান্ড শেষে দর্জি মনির কারাগারে

প্রকাশিত: আগস্ট ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ‘বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ’ নামে ভুঁঁইফোড় সংগঠন খুলে চাঁদাবাজি ও প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় চার দিনের রিমান্ড শেষে এর প্রতিষ্ঠাতা সভাপতি মনির খান ওরফে দর্জি মনিরকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গতকাল সোমবার শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহর আদালত এ আদেশ দেন।
এদিন মনিরকে চার দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে কামরাঙ্গীরচর থানা পুলিশ। পরে মামলাটির তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। এ সময় আসামিপক্ষের আইনজীবী এর বিরোধিতা করে জামিনের আবেদন করেন। পরে উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে আসামিকে কারাগারে রাখার আদেশ দেন।
এর আগে গত ৩ আগস্ট চাঁদাবাজি ও প্রতারণার অভিযোগে ইসমাইল হোসেন নামে এক ব্যক্তি কামরাঙ্গীরচর থানায় দর্জি মনিরের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। এদিন আদালত মামলাটি তদন্ত করে তার প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। পরের দিন মনিরকে এ মামলায় আদালতে হাজির করলে চার দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়