৯৯৯-এ কলে ৮ কেজি গাঁজা উদ্ধার

আগের সংবাদ

রবীন্দ্রনাথ ও বাঁশির চিত্রকল্প

পরের সংবাদ

দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ জনতা ব্যাংকের

প্রকাশিত: আগস্ট ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : শোকাবহ আগস্ট মাস উপলক্ষে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জনতা ব্যাংক লিমিটেড। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সব শহীদদের আত্মার শান্তি কামনা করে গতকাল বুধবার ধানমন্ডির বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর সংলগ্ন সড়কে মাসব্যাপী এ কর্মসূচির উদ্বোধন করেন জনতা ব্যাংক লিমিটেডের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ।
খাদ্যসামগ্রী বিতরণের আগে উপস্থিত ব্যাংককর্মী ও দুস্থদের উদ্দেশ্যে বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ বলেন, জাতির পিতার আদর্শকে ধারণ করে ব্যাংকিং সেবার পাশাপাশি আমাদের দুস্থ জনগোষ্ঠীর দুর্দশা লাঘবে নিষ্ঠার সঙ্গে কাজ করে যেতে হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে। তারই দূরদর্শী নেতৃত্বে পদ্মা সেতু, মেট্রোরেল ও পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের মতো মেগা প্রজেক্ট বাস্তবায়িত হচ্ছে। আমরা শিগগিরই এসব প্রকল্পের সুফল ভোগ করতে পারব। সেইসঙ্গে অর্থনৈতিকভাবেও আমাদের ব্যাপক অগ্রগতি হচ্ছে। রেমিট্যান্স আহরণে আমরা রেকর্ড গড়েছি। জননেত্রী শেখ হাসিনার এসব উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের সবার হাতে হাত মিলিয়ে কাজ করে যেতে হবে।
জনতা ব্যাংক প্রধান কার্যালয় পিআরডির ডিজিএম মো. মুজিবুর রহমান মোল্লা, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. শাব্বির আহমেদ শিমুল, সহসভাপতি মো. জুনায়েদ হোসেন, যুগ্মসাধারণ সম্পাদক মো. ফয়সাল, জনতা ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মো. মিজানুর রহমানসহ সব স্তরের কর্মকর্তার সহযোগিতায় এ কর্মসূচি বাস্তবায়িত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়