জগন্নাথ বিশ্ববিদ্যালয় : প্রক্টর ড. মোস্তফা কামালের মেয়াদ বাড়ল

আগের সংবাদ

গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ে প্রধানমন্ত্রী : কেউ গৃহহীন থাকবে না

পরের সংবাদ

শোকাবহ আগস্ট : চট্টগ্রামে খাদ্য বিতরণ ও আলোক শিখা প্রজ¦ালন

প্রকাশিত: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : শোকাবহ আগস্টের প্রথম প্রহরে অসহায় ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। গত রবিবার রাত ১২.০১ মিনিটে এ কর্মসূচি পালন করা হয়।
শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর পক্ষে সাবেক ছাত্রলীগ নেতা, বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমানের ব্যবস্থাপনায় কর্মসূচি পালন করা হয়।
এছাড়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সংসদ ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ১৫ আগস্টে শহীদদের স্মরণে আলোক শিখা প্রজ¦ালন ও তাদের মাগফিরাত কামনা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ইসলামিয়া কলেজ ছাত্রলীগের সাবেক সহসভাপতি মনির উদ্দিন মনি, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা সাহাবুদ্দিন সাবু, সানোয়ার টিন্কু, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রনি মির্জা, নাজমুল, মজিবুর রহমান, বাহার উদ্দিন, মহানগর ছাত্রলীগের সহসম্পাদক রবিউল হোসেন সায়মুন, এহতেসামুল আলম জিসান।
আরো উপস্থিত ছিলেন ফয়সাল অভি, ডবলমুরিং থানা ছাত্রলীগের সভাপতি ফরহাদ সায়েম, হালিশহর থানা ছাত্রলীগের আহ্বায়ক আবদুর রহিম জিসান, ইসলামিয়া কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ মুন্না, কায়সার জামিল, ইয়ার হান, আনিসুল ইসলাম রনি, জাহাঙ্গীর আলম, রাসেল মাহমুদ, তানজিত বাবু প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়