জগন্নাথ বিশ্ববিদ্যালয় : প্রক্টর ড. মোস্তফা কামালের মেয়াদ বাড়ল

আগের সংবাদ

গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ে প্রধানমন্ত্রী : কেউ গৃহহীন থাকবে না

পরের সংবাদ

মাহবুব-উল-আলম হানিফ : ফখরুল সুযোগ পেলেই মিথ্যাচার করেন

প্রকাশিত: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মির্জা ফখরুল সুযোগ পেলেই মিথ্যাচার করেন মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, করোনা দুর্যোগেও বিএনপির শীর্ষ নেতারা সরকারের বিরুদ্ধে বিষোদ্গার করে যাচ্ছেন। মির্জা ফখরুলরা সরকারের কোনো উন্নয়ন দেখেন না। ঢাকায় মেট্রোরেল চালু হচ্ছে, পায়রা বন্দর হচ্ছে, বিদ্যুৎ উৎপাদন চার হাজার মেগাওয়াট থেকে চব্বিশ হাজার মেগাওয়াটে উন্নীত হয়েছে, কর্ণফুলী টানেল হচ্ছে, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রসহ দেশে নানা উন্নয়ন হচ্ছে। এগুলোর কোনোটিই বিএনপির চোখে পড়ে না। গতকাল সোমবার রাজধানীর মিরপুর গার্লস আইডিয়াল কলেজ প্রাঙ্গণে ‘শোকাবহ আগস্টে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে পরিস্থিতির শিকার মানুষের কাছে শেখ হাসিনার মানবিক উপহারসামগ্রী বিতরণ’ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
হানিফ বলেন, ডিসেম্বরের মধ্যে আশি ভাগ জনগণকে টিকার আওতায় আনতে কাজ করছে সরকার। আগামী এক সপ্তাহের মধ্যে এক কোটি মানুষকে টিকা দেয়ার লক্ষ্যে কাজ চলছে। পর্যাপ্ত টিকা মজুদ আছে। এক সপ্তাহে দেশের প্রতিটি ইউনিয়নে পাঁচ হাজার জনকে টিকা দেয়া হবে। এক সপ্তাহের মধ্যে এক কোটিরও বেশি মানুষ টিকার আওতায় আসবে।
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, করোনা একটি ভয়াবহ রোগ। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বারবার দেশবাসীকে অনুরোধ করেছেন, যথাযথভাবে মাস্ক পরা, স্বাস্থ্যবিধি মেনে চলা এবং টিকা নেয়ার জন্য। আমরা এখনো বলছি লকডাউন করোনা সংক্রমণ রোধের একমাত্র উপায় নয়।
করোনা সংক্রমণ রোধ করতে হলে টিকা নিতে হবে। সবাইকে মাস্ক পরতে হবে। হাত পরিষ্কার রাখতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ একমাত্র দল, যেটি প্রতিষ্ঠার পর থেকেই বাংলাদেশের যে কোনো দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছে। আমাদের এ ত্রাণ কার্যক্রম চলবে। যারা বিত্তবান আছেন, তাদের প্রতি আহ্বান, অসহায় মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিন।
ইলিয়াস উদ্দিন মোল্লার সভাপতিত্বে এবং ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহসভাপতি ও কাউন্সিলর কাজী জহিরুল ইসলাম মানিকের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, উপদেষ্টা পরিষদ সদস্য এ কে এম রহমত উল্লাহ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়