জগন্নাথ বিশ্ববিদ্যালয় : প্রক্টর ড. মোস্তফা কামালের মেয়াদ বাড়ল

আগের সংবাদ

গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ে প্রধানমন্ত্রী : কেউ গৃহহীন থাকবে না

পরের সংবাদ

বিধিনিষেধে কাজ নেই : আর্থিক টানাপড়েনে বৃদ্ধের আত্মহত্যা

প্রকাশিত: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে চলমান বিধিনিষেধে কাজ না থাকায় ও আর্থিক টানাপড়েন থাকায় পারিবারিক বিরোধে বৃদ্ধ আলম হোসেন (৬০) গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে। গতকাল সোমবার সকাল সাড়ে ৭টায় ওই গ্রামের কালীবাড়ী এলাকার পরিত্যক্ত সরকারি খাদ্যগুদামের বারান্দায় তিনি আত্মহত্যা করেন। শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) রিপন আলী খান সত্যতা নিশ্চিত করেছেন। কাওরাইদ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার নূরুল ইসলাম জানান, আলম হোসেন কাওরাইদ বাজারের ইমরান হোসেনের ভাঙ্গাড়ির দোকানে কাজ করতেন। সম্প্রতি দোকান বন্ধ থাকায় তার হাতে কোনো কাজ নেই এবং হাতে টাকা-পয়সা না থাকায় স্ত্রী রহিমা খাতুনের সঙ্গে প্রায়ই ঝগড়া লেগে থাকত।
গতকাল সোমবার সকালে তিনি বাড়ি থেকে বের হয়ে বাড়ির পাশের নুরুল ইসলামের দোকানে চা পান করেন। পরে পাশের পরিত্যক্ত খাদ্যগুদামের বারান্দায় গিয়ে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন।
নিহতের স্ত্রী বাড়ির বাইরে গেলে ওই স্থানে তাকে গালায় রশি পেঁচানো অবস্থায় ঝুলে থাকতে দেখেন। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এসে থানায় খবর দেন। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতের সুরতহাল প্রতিবেদন তৈরি করে।
এস আই রিপন আলী খান আরো জানান, সুরতহাল প্রতিবেদনে ওই বৃদ্ধের শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন যাওয়া যায়নি। কোনো অভিযোগ না থাকায় নিহতের পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই স্থানীয় মেম্বারের উপস্থিতিতে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়