জগন্নাথ বিশ্ববিদ্যালয় : প্রক্টর ড. মোস্তফা কামালের মেয়াদ বাড়ল

আগের সংবাদ

গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ে প্রধানমন্ত্রী : কেউ গৃহহীন থাকবে না

পরের সংবাদ

পুলিশের ওপর বোমা হামলা : জেএমবির নব্য ২ সদস্য রিমান্ডে

প্রকাশিত: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় পুলিশের ওপর বোমা হামলার ঘটনায় গ্রেপ্তার নব্য জেএমবির দুই সদস্যকে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল সোমবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আশেক ইমামের আদালত এ রিমান্ড আদেশ দেন। আসামিরা হলো- শফিকুর রহমান হৃদয় ওরফে বাইতুল্লাহ মেহসুদ ওরফে ক্যাপ্টেন খাত্তাব ও মো. খালিদ হাসান ভুঁঁইয়া ওরফে আফনান।
এর আগে সন্ত্রাসবিরোধী আইনের মামলায় আসামিদের আদালতে হাজির করে যাত্রাবাড়ী থানার পুলিশ। এরপর পুলিশের ওপর হামলার ঘটনাটি সুষ্ঠু তদন্তের জন্য তাদের দশ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। এ আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। মামলা সূত্রে জানা যায়, গত ১৬ মে যাত্রাবাড়ী থানা এলাকায় পুলিশের ট্রাফিক বক্সের ওপর বোমা হামলা চালায় নব্য জেএমবির এই দুই সদস্য। এ ঘটনায় অভিযান চালিয়ে ১ আগস্ট রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪০০ গ্রাম লাল রঙের বিস্ফোরক জাতীয় পদার্থ, ৩টি বিউটেন গ্যাসের ক্যান, এক সেট রিমোট কন্ট্রোল ডিভাইস, চার প্যাকেট ছোট সাইজের বিয়ারিং বল, ১০টি ক্রিসমাস বাল্ব, দুটি কালো রঙের ইলেকট্রিক টেপ ও হামলায় ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়