জগন্নাথ বিশ্ববিদ্যালয় : প্রক্টর ড. মোস্তফা কামালের মেয়াদ বাড়ল

আগের সংবাদ

গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ে প্রধানমন্ত্রী : কেউ গৃহহীন থাকবে না

পরের সংবাদ

ঢাকা মহানগর : নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা বিএনপির

প্রকাশিত: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করছে বিএনপি। দলের চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুস সালামের নেতৃত্বে দক্ষিণের ৪৯ সদস্যের এবং চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমানউল্লাহ আমানকে উত্তরের ৪৭ সদস্যের আহ্বায়ক করা হয়েছে। দক্ষিণের সদস্য সচিব হয়েছেন রফিকুল আলম মজনু এবং উত্তরের হয়েছেন আমিনুল হক। রফিকুল হক মজনু মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি এবং আমিনুল হক বিএনপির কেন্দ্রীয় ক্রীড়াবিষয়ক সম্পাদক।
গতকাল সোমবার বিকালে দলের কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকা মহানগরের এই দুই কমিটি অনুমোদন করেছেন। সর্বশেষ ২০১৭ সালের ১৮ এপ্রিল হাবিবউন নবী খান সোহেলকে সভাপতি ও কাজী আবুল বাশারকে সাধারণ সম্পাদক করে দক্ষিণ এবং এম এ কাইয়ুমকে সভাপতি ও আহসানউল্লাহ হাসানকে সাধারণ সম্পাদক করে উত্তরের কমিটি করা হয়েছিল। গত বছর হাসান করোনায় মারা গেলে এই দায়িত্ব পান আবদুল আলিম নকী। দক্ষিণের যুগ্ম আহ্বায়ক হয়েছেন ১২ জন। তারা হলেন, নবী উল্ল্যাহ নবী, ইউনুস মৃধা, মো. মোহন, মোশারফ হোসেন খোকন,আব্দুস সাত্তার, সিরাজুল ইসলাম সিরাজ, আনম সাইফুল ইসলাম, হারুন উর রশিদ হারুন, তানভীর আহমেদ রবিন, লিটন মাহমুদ, এস কে সেকেন্দার কাদির ও মনির হোসেন চেয়ারম্যান।
উত্তরের যুগ্ম আহ্বায়ক হয়েছেন ১০ জন। এরা হলেন আব্দুল আলী নকি, আনোয়ারুজ্জামান আনোয়ার, আতিকুল ইসলাম মতিন, মোস্তাফিজুর রহমান সেগুন, ফেরদৌসি আহমেদ মিষ্টি, এজিএম শামসুল হক, মোয়াজ্জেম হোসেন মতি, আতাউর রহমান চেয়ারম্যান, আক্তার হোসেন ও গোলাম মোস্তফা।
দক্ষিণের সদস্যরা হলেন, ইশরাক হোসেন, ফরিদ উদ্দিন, গোলাম হোসেন, সাব্বির হোসেন আরিফ, ফারুকুল ইসলাম, মকবুল হোসেন টিপু, আবদুল হান্নান, আরিফুর রহমান নাদিম, আনোয়ার হোসেন বাদল, কে এম জুবায়ের এজাজ, ফরহান হোসেন, লতিফ উল্লাহ জাফরু, মকবুল হোসেন সর্দার, মোহাম্মদ আলী চায়না, আবদুল আজিজ, জামিলুর রহমান নয়ন, হাজী শহিদুল ইসলাম বাবুল, আকবর হোসেন নান্টু, শামছুল হুদা কাজল, সাইদুর রহমান মিন্টু, এসএম আব্বাস, লোকমান হোসেন ফকির, জুম্মন হোসেন চেয়ারম্যান, ফজলে রুবায়েত পাপ্পু, আবদুল হাই পল্লব, মহি উদ্দিন চৌধুরী, আরিফা সুলতানা রুমা, সাইফুল্লাহ খালেদ রাজন, ওমর নবী বাবু, আবুল খায়ের লিটন, নাছরিন রশিদ পুতুল, নাদিয়া পাঠান পাপন, হাজী নাজিম, জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী ও জামশেদুল আলম শ্যামল।
উত্তরের সদস্যরা হলেন তাবিথ আউয়াল, ফয়েজ আহমেদ ফরু, শাহিনুর আলম মারফত, আবুল হাসেম মাহফুজুর রহমান, আলাউদ্দিন সরকার টিপু, তুহিনুল ইসলাম তুহিন, হাফিজুর রহমান ছাগির, সোহেল রহমান, মো. আক্তারুজ্জামান, আবুল হোসেন আব্দুল, মো. শাহ্ আলম,এল রহমান, আফাজ উদ্দিন, আহসান হাবিব মোল্লা, সালাম সরকার, গোলাম কিবরিয়া মাখন, এবিএম রাজ্জাক, তারিকুল ইসলাম তালুকদার, মো. ইউসুফ, আলী আকবর আলী, আহসান উল্লা চৌধুরী হাসান, মিজানুর রহমান বাচ্চু, হুমায়ন কবির রওশন শাহ আলী, আমজাদ হোসেন মোল্লা, রেজাউর রহমান ফাহিম, মাহবুব আলম মন্টু, হাফিজুর হাসান শুভ্র, জাহাঙ্গীর মোল্লা, আজহারুল ইসলাম সেলিম, শফিকুল ইসলাম শাহিন, আফতাব উদ্দিন জসিম, মো. হানিফ মিয়া, মো. মোজাম্মেল হোসেন সেলিম ও জিয়াউর রহমান জিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়