জগন্নাথ বিশ্ববিদ্যালয় : প্রক্টর ড. মোস্তফা কামালের মেয়াদ বাড়ল

আগের সংবাদ

গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ে প্রধানমন্ত্রী : কেউ গৃহহীন থাকবে না

পরের সংবাদ

ঢাকা ক্লাব লিমিটেড : স্বল্প বেতনের কর্মচারীদের খাদ্য বিতরণ

প্রকাশিত: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দেশে করোনা সংক্রমণ কমাতে চলমান রয়েছে ২ সপ্তাহের কঠোর লকডাউন। এ অবস্থায় স্বল্প বেতনের কর্মচারীদের পাশে দাঁড়িয়েছে ঢাকা ক্লাব লিমিটেড। গতকাল সোমবার দুপুরে ঢাকা ক্লাবের ২০০ কর্মচারীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা ক্লাবের সভাপতি খন্দকার মশিউজ্জামান (রোমেল)। এছাড়া উপস্থিত ছিলেন ক্লাবের পরিচালনা পর্ষদের সদস্য আহমেদ আশকারি, তানভির আহম্মদ (মিকি) প্রমুখ।
অনুষ্ঠানে খন্দকার মশিউজ্জামান বলেন, করোনা মহামারির কারণে সারাদেশ কঠিন সময় পার করছে। এটা উপলব্ধি করে শুরু থেকে ঢাকা ক্লাব অসহায় দুস্থ মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করে পাশে থাকার চেষ্টা করেছে। তবে করোনার থাবায় ঢাকা ক্লাবের আয়েও ভাটা পড়েছে। এরপরও আমরা চেষ্টা করছি সহকর্মী ও স্টাফদের নিয়ে টিকে থাকতে।
করোনা মহামারি ধৈর্যের সঙ্গে মোকাবিলা করার আহ্বান জানিয়ে ক্লাব সভাপতি বলেন, বর্তমানে করোনার যে তাণ্ডব চলছে, সবাই স্বাস্থ্যনিধি মেনে নিরাপদ থাকুন। মহামারি চিরকাল থাকবে না। করোনার দুঃসময় কেটে গেলে, আবার সবাইকে পুনর্গঠন করে ক্লাবের কার্যক্রম শুরু করা হবে।
তিনি আরো বলেন, ঢাকা ক্লাব শুধু বাইরে ত্রাণ দিচ্ছে না। ক্লাবের স্টাফদেরও মনে রেখেছে। আগামীতে সবার সহযোগিতায় ঢাকা ক্লাব আবার পুনরুজ্জীবিত হয়ে উঠবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়