জগন্নাথ বিশ্ববিদ্যালয় : প্রক্টর ড. মোস্তফা কামালের মেয়াদ বাড়ল

আগের সংবাদ

গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ে প্রধানমন্ত্রী : কেউ গৃহহীন থাকবে না

পরের সংবাদ

ঝিনাইদহ : সেনাবাহিনীর টহল পরিদর্শনে জিওসি

প্রকাশিত: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঝিনাইদহ জেলার পায়রা চত্বরে ৫৫ পদাতিক ডিভিশনের সেনা সদস্যদের টহল কার্যক্রম পরিদর্শন করেছেন ডিভিশনটির জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও যশোর এরিয়ার কমান্ডর মেজর জেনারেল মো. নূরুল আনোয়ার। গতকাল সোমবার তিনি টহল কার্যক্রম পরিদর্শনের পাশাপাশি মাঠ পর্যায়ে প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।
আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানিয়েছে, ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি টহল কার্যক্রমে নিয়োজিত সেনা সদস্যদের সঙ্গে কুশল বিনিময় এবং করোনাকালীন লকডাউন বাস্তবায়নে সম্মুখসারির সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানান।
এ সময় উপস্থিত ছিলেন ৮৮ পদাতিক ব্রিগেডের কমান্ডর ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মনোয়ার হোসেন খান, ২ ই বেংগলের অধিনায়ক লে. কর্নেল মো. মোর্শেদুল হাসান, ঝিনাইদহের জেলা প্রশাসক মো. মুজিবুর রহমান, ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উল্লেখ্য, কোভিড-১৯ এর সংক্রমণ রোধে অসামরিক প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তার উদ্দেশ্যে গত ১ জুলাই থেকে দেশব্যাপী সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। এ প্রেক্ষিতে ৫৫ পদাতিক ডিভিশনের সেনাসদস্যরা ঝিনাইদহ জেলায় নিয়মিত টহল পরিচালনা করছেন। টহল পরিচালনার পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী করোনা মহামারির কারণে ক্ষতিগ্রস্ত দুস্থ পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ এবং বিভিন্ন এলাকায় অস্থায়ী মেডিকেল ক্যাম্প স্থাপনের মাধ্যমে চিকিৎসা দিচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়