হেফাজতের সহিংসতা : এজাহারনামীয় এক আসামি গ্রেপ্তার

আগের সংবাদ

বোল্টের সিংহাসনে বসলেন জ্যাকবস

পরের সংবাদ

৬০টি দেশে সার্ভিস সেন্টার অপোর!

প্রকাশিত: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নানাবিধ সেবার মাধ্যমে বিশ্বব্যাপি লক্ষ লক্ষ গ্রাহকের মন জয় করে নিয়েছে গেøাবাল স্মার্ট ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান অপো। স¤প্রতি, ট্রাস্টিওর্দি ক্যাম্পেইন শুরুর মাধ্যমে এই আস্থা অর্জনের প্রক্রিয়া কে আরো সামনে এগিয়ে নিয়ে গিয়েছে অপো যা মানুষ দারুণভাবে গ্রহণ করেছে। ২০টির বেশি দেশ/অঞ্চলে চলে এই ক্যাম্পেইন । এরপর তারা নিয়ে এসেছে একগুচ্ছ ডাটা সুরক্ষা সেবা যার মাধ্যমে মানুষ অনলাইন নিরাপত্তা সম্পর্কে নিশ্চিন্ত হতে পারে। বহুমুখী সেবা দিয়ে মানুষের বিশ্বাস ও আস্থা অর্জন করাই ছিল এসব ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য।
অপোর অন্যান্য গ্রাহক সেবার মধ্যে রয়েছে আউটসোর্সিংয়ের বদলে নিজস্ব সার্ভিস সেন্টার নির্মাণ। এখন পর্যন্ত বিশ্বের ৬০টির বেশি দেশে আড়াই হাজারের বেশি সার্ভিস সেন্টার খোলা হয়েছে এবং ২০২০ সাল থেকে একস্থানে সব ধরনের সেবা দিতে পরীক্ষামূলকভাবে ‘এক্সপেরিয়েন্স স্টোর’ চালু করেছে অপো । এসব সার্ভিস সেন্টারে গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে কঠোরভাবে মান নিয়ন্ত্রণ করা হয়। তাছাড়া, আজ অবধি অপো ৩৪টি ভাষায় হটলাইন সেবা দিয়ে আসছে। ব্যবহারকারী চাইলে যেকোন সময় এসব হটলাইনে ফোন দিয়ে বিশেষজ্ঞদের কাছ থেকে ডিভাইস সম্পর্কিত সব ধরনের সেবা নিতে পারবেন যার উদ্দেশ্য গ্রাহককে সর্বোচ্চ বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করা। এর সাথে রয়েছে আন্তর্জাতিক ওয়্যারেন্টি সেবা, ফেস-টু-ফেস রিপ্যায়ার এবং ওয়ান আওয়ার ফ্ল্যাশ ফিক্স সেবাও দিয়ে যাচ্ছে শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়