হেফাজতের সহিংসতা : এজাহারনামীয় এক আসামি গ্রেপ্তার

আগের সংবাদ

বোল্টের সিংহাসনে বসলেন জ্যাকবস

পরের সংবাদ

শেবাচিমে করোনায় প্রাণ হারালেন জ্যেষ্ঠ নার্স

প্রকাশিত: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বরিশাল প্রতিনিধি : বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের জ্যেষ্ঠ নার্স মোসা. রেহানা পারভীন (৪০) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ) বরিশালের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান জানান, মোসা. রেহানা পারভীন ও তার স্বামী একই হাসপাতালের ইলেকট্রিশিয়ান মো. মহসিন দুদিন আগে করোনা পজিটিভ হন।
গত শুক্রবার বিকালে তাদের শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার রাত আড়াইটার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন রেহানা পারভীন।
তার মৃত্যুতে শেবাচিম হাসপাতালের পরিচালক, নার্সিং সেবা তত্ত্বাবধায়ক, স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ) বরিশাল শাখার নেতারাসহ সহকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। অসুস্থ নার্সদের যে কক্ষে রেখে চিকিৎসা দেয়া হয়, সেই নার্সিং সিক রুমের ইনচার্জ ছিলেন রেহানা। সেখানে দায়িত্বে থেকে তিনি রোগীদের সেবায় নিয়োজিত থেকে অসুস্থ হওয়া নার্সদের চিকিৎসা সহায়তা দিতেন।
বরিশাল নগরীর সিএন্ডবি রোড নিবাসী এই নারীর দুই মেয়ে সন্তান রয়েছে। পাশাপাশি তার এক বোনও করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানান স্বানাপ সভাপতি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়